Wednesday , April 25 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / বাস্তবায়নের পথে প্রাণিসম্পদ অধিদপ্তরের অর্গানোগ্রাম, যাচ্ছে জনপ্রশাসন মন্ত্রনালয়ে

বাস্তবায়নের পথে প্রাণিসম্পদ অধিদপ্তরের অর্গানোগ্রাম, যাচ্ছে জনপ্রশাসন মন্ত্রনালয়ে

কানিজ, শেকৃবি প্রতিনিধি: বহুল প্রতিক্ষিত প্রানিসম্পদ অধিদপ্তরের অর্গানোগ্রাম অচিরেই পেতে যাচ্ছে সফলতা।শীঘ্রই এই প্রানের দাবিতে যুক্ত হবে কাংখিত সন্তুষ্টি। বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ) এবং প্রানিসম্পদ অধিদপ্তরের মিলিত প্রচেষ্টায় দ্রুত এ কার্যক্রমের অগ্রগতি চলমান বলে জানা গেছে ।

এরই ধারাবাহিকতায় আজ যৌক্তিক এ অর্গানোগ্রাম প্রানিসম্পদ অধিদপ্তর থেকে প্রথমে মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রনালয়ে পাঠানো হয়।
এসময় উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।এসময় দাবিকৃত অর্গানোগ্রামে স্বাক্ষর করছেন প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মো. আইনুল হক।

স্বাক্ষর প্রদানে আরো উপস্থিত ছিলেন পরিচালক (প্রকল্প সম্প্রসারণ) ডা. হীরেষ ভৌমিক, উপপরিচালক (প্রশাসন) ডা. মো. শহীদুল্লাহ, উপপরিচালক (বাজেট) ডা. মো. হাবিবুর রহমান, বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ) এর সম্মানিত সভাপতি ডা. এসএম নজরুল ইসলাম ও মহাসচিব ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা।
এরপর এটি জনপ্রসাশন মন্ত্রনালয় যাওয়ার জন্য স্বাক্ষরিত হয়।

উল্লেখ্য নবগঠিত বিভিএ কমিটির মূল লক্ষ্য ছিল প্রানের দাবি অর্গানোগ্রামের বাস্তবায়ন যা তাদের ঐক্যবদ্ধ কাজের দ্বারা অনেকটাই বাস্তব সফলতার পথে।এ বিষয়ে এগ্রিভিউ২৪.কম কে  বিভিএ এর মহাসচিব ড. হাবিবুর রহমান মোল্লা উল্লেখ করেন, নবগঠিত বিভিএ কমিটি এর বলিষ্ঠ নেতৃত্ব এবং বিভিএ এর সকল সদস্যের আপ্রান পরিশ্রমেই আজ আমাদের এ প্রাপ্তি। ইনশাল্লাহ জনপ্রসাশন আমাদের অর্গানোগ্রাম খুব দ্রুত পাশ করবে। সকলের সহযোগীতা এবং দোয়ায় আমরা আমাদের প্রতিজ্ঞা রক্ষায় সফল হব আশা করি।”

About Monzur Kader Chowdhury

Check Also

পাহাড়ের কাজু বাদাম এখন জমিতে!

এগ্রিভিউ২৪ ডেস্কঃ বাংলাদেশে প্রথম কাজু বাদাম হত পাহাড়ী এলাকায়। অন্য কোথাও তেমন দেখা যেতনা। তাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *