Sunday , July 22 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / কোটা সংষ্কারের পক্ষে নোবিপ্রবিতে আন্দোলন: শিক্ষার্থীদের ক্লাস বর্জন

কোটা সংষ্কারের পক্ষে নোবিপ্রবিতে আন্দোলন: শিক্ষার্থীদের ক্লাস বর্জন

মোঃ আল আমীন (আকাশ) নোবিপ্রবি প্রতিনিধি : কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী সারা বাংলাদেশের সব শিক্ষা প্রতিষ্ঠানের মত ধারাবাহিকভাবে নোবিপ্রবিতেও কোটা সংষ্কারের পক্ষে আন্দোলন চলছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সকাল ৮টা থেকে শহীদ মিনারের (ফাউন্টেনপেন) পাদদেশে জমা হতে থাকে। এর পর ধীরে ধীরে শিক্ষার্থীর সংখ্যা বাড়লে স্লোগানে প্রকম্পিত হয় বিশ্ববিদ্যালয় চত্বর। সকল প্রকার ক্লাস এবং পরীক্ষা বর্জন করে কোটা সংষ্কার বিরোধী আন্দোলনকারীদের সাথে মাঠে উপস্থিত থেকে আন্দোলনের প্রতি একাত্মতা পোষন করছেন নোয়াখালী সরকারী কলেজ সহ অন্যান্য সাধারন শিক্ষার্থীরা।

আন্দোলনকারীরা বলছেন এ আন্দোলন সরকার বিরোধী নয়, বরং ন্যায়ের পক্ষে আন্দোলন। তারা আরো বলেন কোটা বন্ধ নয় সংস্কার চায় তারা।

এই রিপোর্ট লেখা পর্যন্ত, চাকরী না হয় গুলি কর, বেকারত্ব দূর কর। সোনার বাংলা সোনার দেশ, কোটা প্রথা করলো শেষ, ইত্যাদি স্লোগান দিয়ে আন্দোলনকারীরা নোবিপ্রবির প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনারে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচির মাধ্যমে বিভিন্ন শ্লোগান আর বক্তব্যের মধ্য দিয়ে চালিয়ে যাচ্ছে কোটা সংস্কারের পক্ষে আন্দোলন।

About Nur E Kutubul Alam

Project Developer | Reporter | Future Farmer | Businessman

Check Also

বাকৃবিতে ভয়াবহ অগ্নিকান্ড, অনুষ্ঠান যথারীতি হবে

বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ৫৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান মঞ্চে শনিবার রাতে ভয়াভয় অগ্নিকাণ্ডের ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *