Sunday , April 22 2018
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / কোটাপ্রথা সংস্কারের দাবিতে উত্তাল সিভাসু

কোটাপ্রথা সংস্কারের দাবিতে উত্তাল সিভাসু

সিভাসু প্রতিবেদক ঃ কোটাপ্রথা সংস্কারের দাবিতে সারাদেশের সাথে একাত্নতা প্রকাশ করে  চটগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে(সিভাসু) সাধারন শিক্ষার্থীরা ক্লাস বর্জন ও বিক্ষোভ মিছিলসহ অবস্থান কর্মসূচি পালন করছে।সকাল ৯ টা থেকে নিয়মিত ক্লাস হবার কথা থাকলেও ঢাকায় কোটাপ্রথা সংস্কার আন্দোলনে অংশ নেয়া শিক্ষার্থীদের উপর পুলিশি হামলা ও কোটাপ্রথা সংস্কারের দাবিতে সকাল থেকেই সিভাসুতে উত্তাল অবস্থা বিরাজ করছে। সকালে সিভাসু কেন্দ্রীয় শহীদ মিনার থেকে এক বিশাল মিছিল বের হয় যা পরবর্তীতে ক্যাম্পাসের বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে বিশ্ববিদ্যালয়ের ইউসুফ চৌধুরী ভবনের সামনে এসে শেষ হয়।

এরপর সাধারন শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ইউসুফ চৌধুরী ভবনের সামনে অবস্থান নেয়। বেলা ১১ টায় সাধারন শিক্ষার্থীদের মধ্য থেকে জানানো হয় যতক্ষন পর্যন্ত তাদের আন্দোলন সফল না হচ্ছে সকল প্রকার ক্লাস বর্জন করা হবে।পরবর্তী পদক্ষেপ নিয়ে তারা বলেন বেলা ১১ টায় মাননীয় প্রধানমন্ত্রীর সাথে মিটিং এর ফলাফল শুনে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

 

বিস্তারিত আসছে রাতে…..

About Ontohin Sagor

Check Also

শেকৃবি এলামনাই এসোসিয়েশন এর অভিষেক ও পুনর্মিলনী ২০১৮ অনুষ্ঠিত

নাজমুস সাকিব, শেকৃবি প্রতিনিধিঃ জাঁকজমক পূর্ণভাবে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) এলামনাই এসোসিয়েশন’র অভিষেক ও পুনর্মিলনী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *