Sunday , July 22 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / বাকৃবিকে হারিয়ে ট্রফি শেকৃবির ঘরে

বাকৃবিকে হারিয়ে ট্রফি শেকৃবির ঘরে

মো. মিজানুর রহমান: শেকৃবি প্রতিনিধিঃ কৃষিবিদ ইনস্টিটিউড বাংলাদেশ (কেআইবি),ঢাকা মহানগর কর্তৃক আয়োজিত”স্বাধীনতা দিবস সিক্স-এ সাইড কেআইবি ক্রিকেট টুর্নামেন্ট-২০১৮”এর ফাইনাল ম্যাচটি আজ শনিবার বলা ১০ টায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে । শুক্রবারে (৬ই এপ্রিল) টুর্নামেন্টটি শুভ উদ্বোধন করে কেআইবি’র সম্মানিত সভাপতি কৃষিবিদ এ এম এম সালেহ। টুর্নামেন্টটিতে ৮টি দল প্রতিদ্বন্দিতা করলেও ফাইনাল ম্যাচটিতে মুখোমুখি হয় শেরেবাংলা কৃষি বিশ্ব ক্রিকেট টিম বনাম বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্রিকেট টিম।

টস জিতে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় বল করার সিদ্ধান্ত নেয়,পরে নির্ধারিত পাঁচ ওভারে ২ উকেট হারিয়ে ৬১ রান করতে সক্ষম হয় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্রিকেট টিম। পরে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ক্রিকেট টিম ৬২ রানে লক্ষ্যমাত্রায় নেমে ১ উকেট ৯ বল হাতে রেখেই সহজ জয় তুলে নেয়। এদিকে ম্যাচ সেরা হয় কৃষিবিদ প্রসঙ্গজিৎ কর্মকার এবং সিরিজ সেরা হয় কৃষিবিদ নাজমুল হুদা। খেলাটি মোঃ আনিসুল ইসলাম ও ইউসুফ আলীর তত্বাবধানে পরিচালিত হয়।

পরে চ্যাম্পিয়ন – রানার আপ দলে খেলোয়ারদের মাঝে পুরুষ্কার তুলে কৃষিবিদ ইনস্টিটিউড বাংলাদেশ (কেআইবি)এর সম্মানিত সভাপতি কৃষিবিদ এ এম এম সালেহ ও শেকৃবি’র সম্মানিত উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ।এছাড়াও এতে উপস্থিত ছিলেন উপ -উপাচার্য প্রফেসর ড.মোঃ সেকান্দার আলী, প্রক্টর ড. মোঃফরহাদ হোসেন,সহকারী প্রক্টর মোঃরুহুল আমিন,শেরেবাংলা হল প্রভোস্ট হাসানুজ্জামান আকন্দ, সহকারী অধ্যাপক আরিফ হোসেনসহ আরো অনেকেই।

About Mostafizur Rahman

Check Also

বাকৃবিতে ভয়াবহ অগ্নিকান্ড, অনুষ্ঠান যথারীতি হবে

বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ৫৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান মঞ্চে শনিবার রাতে ভয়াভয় অগ্নিকাণ্ডের ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *