Saturday , April 21 2018
Home / ক্যাম্পাস / বশেমুরকৃবি ছাত্রলীগের সভাপতি এস এম ফজলে রাব্বি বাঁধনের উপর দুর্বৃত্তদের হামলা

বশেমুরকৃবি ছাত্রলীগের সভাপতি এস এম ফজলে রাব্বি বাঁধনের উপর দুর্বৃত্তদের হামলা

বাংলাদেশ ছাত্রলীগ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি এস এম ফজলে রাব্বি বাঁধনের উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত ১১.৩০ মিনিটের দিকে বশেমুরকৃবি ১নং গেইটের সামনে ঢাকা-ময়মনসিংহ হাইওয়ে সংলগ্ন পুলিশ ফাড়ির পেছনে দুইজন সশস্ত্র সন্ত্রাসী তার উপর হামলা চালায়।

হামলার পর তাকে গুরুতর আহত অবস্থায় গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার চোখের উপরে এবং হাঁটুতে আঘাত করেছে সন্ত্রাসীরা।

হামলার খবর শুনে বশেমুরকৃবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক, সহ সভাপতি সহ অন্যান্য নেতা কর্মীরা হাসপাতালে ছুটে যান। তারা এই সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ও সন্ত্রাসীদের বিচারের দাবি জানান।

যোগাযোগ করা হলে এস এম ফজলে রাব্বি বাঁধন এগ্রিভিউ২৪.কম-কে বলেন, গতকাল রাত ১১.৩০ মিনিটের দিকে দুইজন সশস্ত্র সন্ত্রাসী তার উপর হামলা চালায়। তিনি ধারণা করছেন, এই হামলার পেছনে জামাত শিবিরের হাত রয়েছে। এব্যাপারে তিনি মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

About Abu Naser

Check Also

বিভিন্ন অপরাধ ও অভিযোগের বিষয়ে বাকৃবি শিক্ষক সমিতির বিবৃতি

বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া বিভিন্ন অপরাধ ও অভিযোগের বিষয়ে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *