Wednesday , November 14 2018
সর্বশেষ
Home / Uncategorized / বশেমুরকৃবি ছাত্রলীগের আয়োজনে ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা এবং দেশরত্ন শেখ হাসিনার রূপকল্প ২০৪১ বাস্তবায়ন’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বশেমুরকৃবি ছাত্রলীগের আয়োজনে ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা এবং দেশরত্ন শেখ হাসিনার রূপকল্প ২০৪১ বাস্তবায়ন’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশ ছাত্রলীগ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় কর্তৃক শহীদ তাজউদ্দীন আহমদ হলে আয়োজিত “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা এবং দেশরত্ন শেখ হাসিনার রূপকল্প ২০৪১ বাস্তবায়ন” শীর্ষক আলোচনা সভার সভাপতিত্ব করেন তাজউদ্দীন আহমদ হলের সভাপতি আব্দুর রহমান রনি।

উক্ত আলোচনা সভায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এর সংগ্রামী সভাপতি এস এম ফজলে রাব্বী বাঁধন, তিনি তার বক্তব্যে দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় ছাত্রলীগ এর অবদান তুলে ধরেন এবং অতীতের ন্যায় সামনের দিনগুলোতে কাধে কাধ রেখে কাজ করে সকল নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার নির্দেশ দেন।

উক্ত আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিপ্লবী সাধারণ সম্পাদক মীর ওবায়দুর রহমান শাওন। তিনি তার বক্তব্যে শিক্ষা ক্ষেত্রে ও কৃষি ক্ষেত্রে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার অবদান, কৃষিবিদদের সম্মানিত করণে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু তনয়ার অবদান তুলে ধরেন, এছাড়াও চাকুরী ক্ষেত্রে গিয়ে ও যে যার অবস্থান থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং দেশরত্ন শেখ হাসিনার রূপকল্প ২০৪১ বাস্তবায়ন এর সার্বিক সহযোগিতার নির্দেশ দেন।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সহসভাপতি এম এন খান তারিক, সহসভাপতি মেহেদী হাসান, গোলাম রসূল মিয়া, মো: আল আমিন, আব্দুল্লাহ আল জাবের রাফি সহ আরো অনেকে।

আলোচনা সভার সঞ্চালনা করেন বশেমুরকৃবি ছাত্রলীগ এর অন্তর্গত তাজউদ্দীন আহমদ হল এর সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান তিতাস

About Abu Naser

Check Also

বিশ্ব শিক্ষক দিবস

মো. শাহীন সরদার শিক্ষক বা গুরু বা পীর অনেক ভারী কথা অনেক মহান ও শ্রদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *