Sunday , July 22 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / ঝিসভেকে অর্গানোগ্রাম বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

ঝিসভেকে অর্গানোগ্রাম বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

আব্দুল খালেক, ঝিসভেক প্রতিনিধি: বাংলাদেশের প্রত্যেক উপজেলায় প্রাণি চিকিৎসকের সংখ্যা বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয় ঝিনাইদহ সরকারি ভেটেরিনারি কলেজে। রোববার দুপুরে কলেজের মেইন গেটের সামনে ঢাকা – মেহেরপুর মহাসড়কে এই কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন কলেজের মাননীয় অধ্যক্ষ ডা. অাব্দুল হাই সহ অন্যান শিক্ষকবৃন্দ। তিনি বলেন যে, একজন ভেটেরিনারি সার্জন দ্বারা একটি পুরো উপজেলার প্রাণি চিকিৎসা নিশ্চিত করা কখনও সম্ভব নয়। যদি প্রত্যেক উপজেলাতে তিন থেকে চারজন ভেটেরিনানিয়ান নিয়োগ দেওয়া যায় তবে এ সঙ্কট দূর করা যাবে।তিনি আরও বলেন, একটি উন্নত রাষ্ট্র গড়তে প্রাণিসম্পদের ভূমিকা অনস্বীকার্য।

মানব বন্ধনে অারো বক্তব্য রাখেন বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র ফেডারেশনের সহ-সভাপতি মো: জাহিদ হোসেন, বলেন অতি তাড়াতাড়ি অর্গানোগ্রাম বাস্তবায়ন দাবি জানান ।এতে অারো উপস্থিত ছিলেন বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক লুবান মাহফুজ মিশুক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

About Anwar Ul Islam Khokon

Check Also

বাকৃবিতে ভয়াবহ অগ্নিকান্ড, অনুষ্ঠান যথারীতি হবে

বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ৫৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান মঞ্চে শনিবার রাতে ভয়াভয় অগ্নিকাণ্ডের ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *