Monday , February 18 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / অর্গানোগ্রাম বাস্তবায়নের দাবিতে গণ বিশ্ববিদ্যালয়ে  মানববন্ধন অনুষ্ঠিত
dav

অর্গানোগ্রাম বাস্তবায়নের দাবিতে গণ বিশ্ববিদ্যালয়ে  মানববন্ধন অনুষ্ঠিত

অনিক আহমেদ, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: প্রাণীসম্পদ অধিদপ্তরের জনবল কাঠামো নীতিমালা (অর্গানোগ্রাম) বাস্তবায়ন ত্বরান্বিত করার দাবীতে ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্স অনুষদ গণ বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে মানববন্ধন কর্মসুচী পালিত হয়েছে। পহেলা এপ্রিল রোববার ক্যাম্পাসের বাদাম তলায় দুপুর ১২ টা থেকে ১টা পর্যন্ত মানববন্ধন পালন করা হয়। মানববন্ধনে দুই শতাধিক ছাত্রছাত্রী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

 

মানববন্ধনে তৃতীয় সেমিষ্টারের শিক্ষার্থী সৌরভ কুমার বলেন, জনবল কাঠামো নীতিমালা (অর্গানোগ্রাম) বাস্তবায়নের মাধ্যমে প্রাণি সম্পদের উন্নতিকল্পে দক্ষ ৫ বছর মেয়াদী ডিভিএম গ্রাজুয়েটদের মুল্যায়ন বাড়াতে হবে।   প্রাণিসম্পদ অধিদপ্তরে ১ম শ্রেণির অন্তত ৫ জন করে এন্ট্রিপদ সৃষ্টি করে দ্রুত অর্গানোগ্রাম বাস্তবায়ন করতে হবে।

নতুন অর্গানোগ্রামে এন্ট্রিলেভেলের সকল পদে পাঁচ বছর মেয়াদী ডিভিএম ডিগ্রিধারীদের নিয়োগের বিধান নিশ্চিত ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের নাম পরিবর্তন করে ভেটেরিনারি হাসপাতাল ও প্রাণিসম্পদ কমপ্লেক্স নামকরণ করতে হবে এবং উপজেলা পর্যায়ে প্রতি ইউনিয়নে ১ জন করে সহকারী ও উপহকারী প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা প্রস্তাব করা হয়েছে।

About Editor

Check Also

শেকৃবিতে ল্যাঙ্গুয়েজ ক্লাবের নবীন বরণ অনুষ্ঠিত

রাকিব খান, শেকৃবি: শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) অন্যতম ক্যারিয়ার ও ভাষা চর্চা বিষয়ক সংগঠন শেকৃবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *