Wednesday , November 14 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / অর্গানোগ্রাম দ্রুত বাস্তবায়নের দাবিতে সিকৃবিতে মানবন্ধন

অর্গানোগ্রাম দ্রুত বাস্তবায়নের দাবিতে সিকৃবিতে মানবন্ধন

নিজস্ব প্রতিবেদক : প্রাণিসম্পদ অধিদপ্তরের অর্গানোগ্রাম বাস্তবায়ন ত্বরান্বিত করার দাবিতে আজ দুপুর ১২ টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এনিম্যাল অ্যান্ড বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদের শিক্ষার্থীরা বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্ট ফেডারেশন-এর ব্যানারে বিশ্ববিদ্যালয়ের ডিভিএম বিল্ডিং এর সামনে এক মানব-বন্ধন কর্মসূচীর আয়োজন করে।

 

 

 

 

 

 

 

মানব-বন্ধনে বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে এবং দ্রুত অর্গানোগ্রাম বাস্তবায়নের দাবী জানান। মানব বন্ধন শেষে ভেটেরিনারি ছাত্র সমিতির সেক্রেটারি মুস্তাসিম ফেমাসের সঞ্চালনায় সূচনা বক্তব্য রাখেন নবনির্বাচিত ছাত্র প্রতিনিধি রহমান আজিজ।

এরপর বক্তব্য রাখেন বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্ট ফেডারেশনের সেক্রেটারি শুভজিত দাশ। তিনি তার বক্তব্যে আজকের মানববন্ধন সফল করার জন্য সকলকে ধন্যবাদ জানান এবং আগামীতেও অর্গানোগ্রাম দ্রুত পাশের লক্ষে সকলকে মাঠে থাকার অহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ডা. শামীম মোল্লা। তিনি তার বক্তব্যে বলেন, অত্যন্ত যৌক্তিক এ আন্দলোনের পরিসমাপ্তি না ঘটা পর্যন্ত সকলকে ঐক্যবদ্ধ থেকে দাবী আদায়ে তৎপর থাকতে হবে।

সমাপনী বক্তব্যে ভেটেরিনারি এনিম্যাল এন্ড বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ মাহবুব ই এলাহী জানান, তিনি তার জায়গা থেকে যতটুকু সম্ভব ততোটুকুই চেষ্টা করবেন অর্গানোগ্রাম পাশ হবার জন্য। এছাড়া এটি পাশ হলে, বর্তমানে জনবল সংকটে ভোগা প্রাণীসম্পদ অধিদপ্তর আশার আলো দেখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

About Anik Ahmed

Check Also

পেঁপে চাষের বৈজ্ঞানিক পদ্ধতি…

পেঁপে বাংলাদেশের একটি অন্যতম প্রধান ফল। কাঁচা পেঁপে সবজি হিসেবে এবং পাকা পেঁপে ফল হিসেবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *