Wednesday , October 17 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / বেস্ট সোশ্যাল একশন প্রজেক্ট পুরস্কার জিতলো নোবিপ্রবির ‘টিম প্রজন্ম’

বেস্ট সোশ্যাল একশন প্রজেক্ট পুরস্কার জিতলো নোবিপ্রবির ‘টিম প্রজন্ম’

আল আমিন আকাশ,নোবিপ্রবি প্রতিনিধি : চট্টগ্রামে আয়োজিত হলো মশার কয়েলের ক্ষতিকর দিক নিয়ে নোবিপ্রবি শিক্ষার্থীদের দিনব্যাপী কর্মশালা।চট্রগ্রামের থিয়েটার ইন্সটিউটে অনুষ্ঠিত British council regional achieves summit 2018 তে ‘টিম প্রজন্ম’ এর এটি ছিল ১টি জনসচেতনতা বা SAP (Social Action Project) প্রজেক্ট। মশার কয়েলের ক্ষতিকর দিক সম্পর্কে জনসচেতনতা তৈরিতে যা বেস্ট সোশ্যাল একশন প্রজেক্ট হিসেবে এটি নির্বাচিত হয়।

টিম মেম্বারদের মধ্যে ছিলো নোবিপ্রবির পরিবেশ এবং দুর্যোগ ব্যাবস্থাপনা বিভাগ,মৎস্য বিভাগ,ফলিত গণিত বিভাগ এবং চৌমূহনী কলেজের শিক্ষার্থীরা। তারা গত ১ মাস ধরে পুরো নোয়াখালী শহর জুড়ে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছেন।চলতি বছরের ২৯ মার্চ প্রাথমিক ভাবে রিজিওনাল সামিটে তারা নির্বাচিত হয় এবং ১৫টি টিমের মধ্যে ‘টিম প্রজন্ম’ সেরা হিসেবে নির্বাচিত হয়।

রিজিওনাল সামিট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৃজনের কেন্দ্রীয় সাধারন সম্পাদক ও হাংগার প্রজেক্টের কান্ট্রি ডিরেক্টর ও ভাইস প্রেসিডেন্ট ডঃ বদিউল আলম মজুমদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য চট্রগ্রাম-১৪ আসনের নজিরুল ইসলাম চৌধুরী, যুব উন্নয়ন অধিদপ্তরের কেন্দ্রীয় পরিচালক মোখলেছুর রহমান, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্রিটিশ কাউন্সিলের প্রতিনিধি, চট্রগ্রাম সাংবাদিক এসোসিয়েশনের সভাপতিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত সবাই এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন এবং এই জাতীয় উদ্যোগের ধারা যেন অব্যাহত থাকে সেই আশাবাদ ব্যাক্ত করেন।

About Nur E Kutubul Alam

Project Developer | Reporter | Future Farmer | Businessman

Check Also

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রথম অটোমেটেট এগ্রো-ওয়েদার স্টেশন

এগ্রিভিউ২৪ নিউজ ডেস্কঃ সিলেট অঞ্চলের কৃষি আবহাওয়া সর্ম্পকিত তথ্যাদি জানার জন্য প্রথম বারের মতো স্থাপন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *