Sunday , April 22 2018
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / খুবি’র এগ্রোটেকনোলজি ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু

খুবি’র এগ্রোটেকনোলজি ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু

 নূর-ই-কুতুবুল আলম, খুবি:  দেশের একমাত্র রাজনীতিমুক্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস খুলনা বিশ্ববিদ্যালয় সময়ের সাথে পাল্লা দিয়ে শিক্ষা, গবেষণা, সংস্কৃতিসহ খেলাধুলায় অর্জন করেছে দেশবাসীর প্রশংসা। মূলত বিশ্ববিদ্যালয়টির শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে বিদ্যমান চমৎকার সম্পর্কটিই অন্যান্য বিশ্ববিদ্যালয় থেকে বিশ্ববিদ্যালয়টি দেশের ইতিহাসে আলাদা স্থান দখল করে নিয়েছে। খুলনা বিশ্ববিদ্যালয়ের এগ্রোটেকনোলজি ডিসিপ্লিন উত্থানের শুরু থেকেই বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে শক্ত অবস্থান গড়ে যাচ্ছে। এবার ডিসিপ্লিনটি নিজস্ব ক্যারিয়ার ক্লাব খোলার মাধ্যমে ডিসিপ্লিনে যোগ করতে যাচ্ছে নতুন এক মাত্রা।

গত ২৭শে মার্চ মঙ্গলবার শিক্ষার্থীদের মধ্য থেকে চার সদস্য বিশিষ্ট কমিটি গঠনের মাধ্যমে এগ্রোটেকনোলজি ক্যারিয়ার ক্লাব (এসিসি) গঠন করা হয়। কমিটিতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন এমএস এর শিক্ষার্থী মোঃ জাহিদুল ইসলাম সজল। এছাড়াও কমিটিতে যুগ্ন আহ্বায়ক হিসেবে দায়িত্বে রয়েছেন ইসরাত আনসারি; সদস্য সচিব হাসান সাবিত এবং যুগ্ন সদস্য সচিব মোঃ আকিব ইসলাম চৌধুরী। ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা হিসেবে আছেন এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক ডঃ মোঃ মতিউল ইসলাম এবং সহকারী অধ্যাপক মোঃ মোস্তফা কামাল। উল্লেখ্য, নব গঠিত এই কমিটি আগামী ১ বছর দায়িত্ব পালন করবে।

এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের শিক্ষকবৃন্দ এবং এলামনাই এসোসিয়েশনের সদস্যরা আশা করছেন ক্যারিয়ার ক্লাবটি ডিসিপ্লিনের সুনাম অক্ষুণ্ণ রাখতে কাজ করে যাবে। ক্যারিয়ার ক্লাব গঠনে শিক্ষার্থীদের মধ্য থেকে সন্তোষ প্রকাশ পাচ্ছে। শিক্ষার্থীরা মনে করছেন ক্যারিয়ার ক্লাবটি তাদের কর্মজীবনের দক্ষতা বৃদ্ধির পেছনে অন্যতম নিয়ামক হিসেবে কাজ করবে।

About Nur E Kutubul Alam

Check Also

শেকৃবি এলামনাই এসোসিয়েশন এর অভিষেক ও পুনর্মিলনী ২০১৮ অনুষ্ঠিত

নাজমুস সাকিব, শেকৃবি প্রতিনিধিঃ জাঁকজমক পূর্ণভাবে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) এলামনাই এসোসিয়েশন’র অভিষেক ও পুনর্মিলনী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *