Wednesday , October 17 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / বৃহত্তর ময়মনসিংহ সমিতি পবিপ্রবি এর বার্ষিক বনভোজন ও নতুন কমিটি ঘোষণা

বৃহত্তর ময়মনসিংহ সমিতি পবিপ্রবি এর বার্ষিক বনভোজন ও নতুন কমিটি ঘোষণা

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়স্থ (পবিপ্রবি) বৃহত্তর ময়মনসিংহ সমিতি এর বার্ষিক বনভোজন বরিশালের আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রে অনুষ্ঠিত এবং আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল শুক্রবার (২৩ মার্চ) উক্ত সমিতির শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা ক্যাম্পাস থেকে সকাল ৯টায় আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রে পোঁছায় এবং বনভোজন এর কার্যক্রম শুরু করে। নানা কর্মসূচির মধ্য দিয়ে সকাল থেকেই উৎসবমুখর পরিবেশে সকলে একসাথে তাদের আনন্দ ভাগাভাগি করে। এসময় উপস্থিত ছিলেন এএনএসভিএম অনুষদের সম্মানিত ডীন ও সমিতির সভাপতি অধ্যাপক ড. মো রুহুল আমিন, সহযোগী অধ্যাপক ড. একেএম মোস্তফা আনোয়ার, সহকারী অধ্যাপক ড. ফখরুজ্জামান এবং অতিথি হিসেবে ছিলেন সহযোগী অধ্যাপক ড. ননী গোপালা সাহা, সহযোগী অধ্যাপক ড. অসিত কুমার পাল, প্রভাষক ডাঃ মোস্তাফিজুর রহমান এবং ড. এ কে এম তারেক।

বিকালে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ভর্তিকৃত নতুন শিক্ষার্থীদের নবীবরন অনুষ্ঠিত হয়। পরে বাস্কেটবল খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং লাকী কুপন ড্র হয়।

খেলা শেষে সর্বসম্মতিক্রমে ২০১৮-১৯ সালের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি পদে ড. একেএম মোস্তফা আনোয়ার, সহ-সভাপতি পদে ড. ফখরুজ্জামান, সাধারণ সম্পাদক পদে রাকিব আল জারিফ এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ মনিরুল ইসলাম হৃদয় দায়িত্ব পেয়েছেন।

About Tahzib Mondal

Check Also

ক্ষুধামুক্ত সমাজ গঠনে চাই কৃষিবান্ধব পদক্ষেপ ও খাদ্য অধিকার আইন চাই

বর্তমানে মোট দেশজ উৎপাদন (জিডিপি) অর্জিত হচ্ছে ৭% এর উপরে। বিগত মার্চ মাসে জাতিসংঘ বাংলাদেশকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *