Sunday , April 22 2018
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / পবিপ্রবি’তে দুই দিনব্যাপী তথ্যপ্রযুক্তি উৎসব

পবিপ্রবি’তে দুই দিনব্যাপী তথ্যপ্রযুক্তি উৎসব

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ
পটুয়াখালী বিজ্ঞান ও প্ৰযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) অনুষদের উদ্যোগে প্রোগ্রামিং কনটেস্ট, গেমিং, আইডিয়া ও প্রজেক্ট ফেয়ার এবং রুবিক্স কিউব কন্টেস্টসহ নানা আয়োজনে তৃতীয় বারের মত অনুষ্ঠিত হচ্ছে তথ্যপ্রযুক্তি উৎসব।

বৃহস্পতিবার (২২ মার্চ) সকাল ৮.৩০ মিনিটে পবিপ্রবি অডিটোরিয়ামে ২দিনব্যাপী এই তথ্যপ্রযুক্তি উৎসবের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন পবিপ্রবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. হারুন-অর-রশীদ। সভাপতিত্ব করেন পবিপ্রবি সিএসই অনুষদের ডিন প্রফেসর জামাল হোসাইন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ কায়কোবাদ। এসময় অন্যান্য অনুষদের শিক্ষক-শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন।

এতে অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরাও অংশগ্রহণ করবেন। ইতোমধ্যে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর ছয়টি এবং গ্লোবাল বিশ্ববিদ্যালয় এর দুইটি টিম অংশগ্রহন করেছেন।

তথ্যপ্রযুক্তি উৎসবটি সফলভাবে সম্পন্ন করতে সহযোগিতা করছেন জুমশেপার, কোডরেক্স, ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট এবং নেক্সাস কম্পিউটার্স।

পবিপ্রবি’র তথ্যপ্রযুক্তি উৎসব সম্পর্কে আরো জানতে এই ফেসবুক ইভেন্ট ভিজিট করতে পারেন।
ইভেন্ট লিংক-
https://www.facebook.com/events/176976786428520/?ti=cl

About Tahzib Mondal

Check Also

শেকৃবি এলামনাই এসোসিয়েশন এর অভিষেক ও পুনর্মিলনী ২০১৮ অনুষ্ঠিত

নাজমুস সাকিব, শেকৃবি প্রতিনিধিঃ জাঁকজমক পূর্ণভাবে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) এলামনাই এসোসিয়েশন’র অভিষেক ও পুনর্মিলনী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *