Wednesday , October 17 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / কেআইবির পক্ষ হতে কৃষকরত্ন শেখ হাসিনাকে শুভেচ্ছা জ্ঞাপন

কেআইবির পক্ষ হতে কৃষকরত্ন শেখ হাসিনাকে শুভেচ্ছা জ্ঞাপন

কানিজ, নিউজ ডেস্কঃ সম্প্রতি বাংলাদেশ অর্জন করেছে এক নতুন লক্ষ্যমাত্রা, পেয়েছে নতুন পরিচয়।হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,জাতির স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সবুজ বাংলার যে স্বপ্ন দেখেছিলেন তা আজ অনেকটা সত্যির পথে। সম্প্রতি জাতিসংঘ কর্তৃক বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি পেয়েছে। একইসাথে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা “বিশ্বের দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী” মনোনীত হয়েছেন। এ অভাবনীয় অর্জনে দেশজুড়ে আয়োজিত হয়েছে নানা কর্মসূচি,উৎযাপিত হয়েছে উন্নয়নের আনন্দ র‍্যালী।

এ উপলক্ষ্যে জননেত্রী শেখ হাসিনাকে দেশের সর্বস্তরের রাষ্ট্রীয়,সামাজিক,সাংস্কৃতিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও প্রানঢালা অভিনন্দন জানানো হয়। “দেশরত্ন শেখ হাসিনার জন্য,বাংলাদেশ ধন্য” এমন হাজারো উল্লাসিত স্লোগানে গত ২২শে মার্চ, বিআইসিসি প্রাঙ্গণে এ শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠান আয়োজিত হয়।

বাংলা‌দেশ মধ্যম আ‌য়ের দে‌শ হি‌সে‌বে উন্নীত হওয়‌ায় মাননীয় প্রধানমন্ত্রী‌ক কৃষকরত্ন শেখ হাসিনাকে কেআইবি’র পক্ষ থে‌কে ফু‌লেল শু‌ভেচ্ছা জানা‌ন কেআই‌বি’র সম্মানীত সভাপতি কৃ‌ষি‌বিদ এ এম এম সা‌লেহ। এ সময় প্রতিষ্ঠানটির অনান্য সকল উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

About Abu Naser

Check Also

ক্ষুধামুক্ত সমাজ গঠনে চাই কৃষিবান্ধব পদক্ষেপ ও খাদ্য অধিকার আইন চাই

বর্তমানে মোট দেশজ উৎপাদন (জিডিপি) অর্জিত হচ্ছে ৭% এর উপরে। বিগত মার্চ মাসে জাতিসংঘ বাংলাদেশকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *