Wednesday , April 25 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / ইকোনোমিক্স ফিয়েস্তায় মাতল সিকৃবি

ইকোনোমিক্স ফিয়েস্তায় মাতল সিকৃবি

সিকৃবি প্রতিনিধি : ক্লাস -পরীক্ষার চাপে সারা সপ্তাহ ব্যাস্ত থাকা সিকৃবিয়ানদের গতকাল ছিল চাঁদ রাত । চাঁদ রাত বলছি এ কারণে যে আজ শুক্র, শনি দুদিন ক্লাস অফ। আর চাঁদ রাতের আনন্দ আরো বাড়িয়ে দিয়েছে ইকোনোমিকস ফিয়েস্তা।

কখনো নাচে -গানে মাতোয়ারা দর্শক, কখনোবা নাটক আর আঞ্চলিক ভাষার অভিনয়ে দর্শকসারিতে হাসির রোল। হ্যা পাঠক, গতকাল সন্ধ্যা রাতটা এভাবেই উপোভোগ করে সিকৃবিয়ানরা।

অনুষদীয় ছাত্র সমিতির আয়োজনে দ্বিতীয় বারের মতো আয়োজিত ইকোনোমিকস ফিয়েস্তার মূল উদোক্তা ছিলেন অনুষদের ডিন প্রফেসর ড.মো: জসীম উদ্দিন আহমদ। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মো: মতিয়ার রহমান হাওলাদার এ আয়োজনের উদ্ধোধন ঘোষণা করেন।

রৌনক আফরোজ ইভা,আবদুল্লাহ আল জাবির ও নীলিমা পুরকায়স্থের সঞ্চালনায় এগ্রিকালচারাল ইকোনোমিকস এন্ড বিজনেস স্টাডিজ অনুষদের শিক্ষার্থীদের অংশগ্রহণে পরিবেশিত হয় একের পর এক মনোমুগ্ধকর পরিবেশনা। আঞ্চলিক ভাষার নাটিকা,বেসামাল ভাই এর খবর, গ্যাংস্টার -৫ এর নাচ, মিডজেট, প্রজেকশন এর সাথে নাচ, শ্যাডো ডান্স, কাঠি নাচের মতো ভিন্ন
ধর্মী উপস্থাপনা সত্যিই ছিলো দেখার মতো।

ছবি: মিডজেট ড্যান্স,ক্যামেরায়:আবীর হেলাল উচ্ছাস

ছবি : নাচ (আলোর খেলা),ক্যামেরায় -আবীর হেলাল উচ্ছাস

ছবি : আঞ্চলিক ভাষায় নাটক ফুচকা চত্বর,ক্যামেরায় -আবীর হেলাল উচ্ছাস

অনুষ্ঠানের শেষে ডিন জসীম উদ্দিন আহমেদ পুরো অনুষ্ঠান যাদের পরিশ্রমে সার্থক হয়েছে তাদের সবাইকে ধন্যবাদ জানান। এছাড়া তিনি উচ্ছ্বসিত কন্ঠে জানান আগামী বছরও এমন অনুষ্ঠান আয়োজনের চেষ্টা করবেন তিনি।

About Anwar Ul Islam Khokon

Check Also

পাহাড়ের কাজু বাদাম এখন জমিতে!

এগ্রিভিউ২৪ ডেস্কঃ বাংলাদেশে প্রথম কাজু বাদাম হত পাহাড়ী এলাকায়। অন্য কোথাও তেমন দেখা যেতনা। তাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *