Wednesday , April 25 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / বাংলাদেশ উন্নয়নশীল দেশে পদার্পনে শেকৃবিতে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ

বাংলাদেশ উন্নয়নশীল দেশে পদার্পনে শেকৃবিতে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ

শেকৃবি প্রতিনিধি: স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশ উন্নয়নশীল দেশের স্বীকৃতি অর্জনের ঐতিহাসিক সাফল্যে সারাদেশের ন্যায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে(শেকৃবি) আনন্দ শোভাযাত্রা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন থেকে এক আনন্দ শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ সেকেন্দার আলী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আনোয়ারুল হক বেগ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক ড. মোঃ মিজানুর রহমান, প্রক্টর ড. মোঃ ফরহাদ হোসেনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী বৃন্দ। র্যালিটি বিশ্ববিদ্যালয়ের ১ম গেট ঘুরে পুনরায় প্রশাসনিক ভবনে এসে শেষ হয়।

র্যালী শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা প্রথমেই দেশের ঐতিহাসিক এ সাফল্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে শুভেচ্ছা জানান। বক্তারা বলেন, কিছু কুচক্রীমহল বার বার দেশকে পিছনে টেনে ধরেছে, থামিয়ে দিতে চেয়েছে উন্নয়নের চাকা। জঙ্গি-সন্ত্রাসবাদ করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেয়েছে কিন্তু প্রধানমন্ত্রী তাঁর দৃঢ় হস্তে তা মোকাবিলা করে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন উন্নয়নের পথে। বক্তারা বলেন, তাঁর যোগ্য নেত্রীত্বে দেশে বর্তমানে মেট্রোরেল, পদ্মাসেতু, কৃত্রিম উপগ্রহ, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, বিভিন্ন জায়গায় চারলেন রাস্তাসহ উন্নয়নমূলক আরও বড় বড় প্রকল্প চলমান রয়েছে। আলোচনার শেষে বক্তারা প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও দেশের মঙ্গলকামনা করেন।

About Rafy

Check Also

পাহাড়ের কাজু বাদাম এখন জমিতে!

এগ্রিভিউ২৪ ডেস্কঃ বাংলাদেশে প্রথম কাজু বাদাম হত পাহাড়ী এলাকায়। অন্য কোথাও তেমন দেখা যেতনা। তাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *