Wednesday , April 25 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বাকৃবি শিক্ষক

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বাকৃবি শিক্ষক

নিজেস্ব প্রতিবেদকঃ এগ্রিভিউ২৪ডটকম

সংবাদপত্রে প্রকাশিত বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শিক্ষকের নৈতিক স্খলনের অভিযোগের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন ভেটেরিনারি অনুষদের অধ্যাপক ড. মো. আব্দুল আউয়াল। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির কার্যালয়ে প্রতিবাদ লিপি দেন ওই শিক্ষক।

প্রতিবাদ লিপিতে তিনি জানান, আমার মেরুদন্ডে একটি টিউমার দেখা দেয়। অপারেশন না করে টিউমারের চিকিৎসা করানো সম্ভব হবে জেনে আমি কেওয়াটখালীর এক নারী হোমিওপ্যাথি ডাক্তারের শরণাপন্ন হই। গত মঙ্গলবার (২০ মার্চ) আমার ওষুধ নেয়ার তারিখ থাকায় আমি তার চেম্বারে যাই। চেম্বারে গিয়ে জানতে পারি, ওই নারী ও তার ছেলে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ায় তিনি চেম্বারের আসেন নি। তখন ওই নারী তাকে দেখতে যাওয়ার জন্য ও আমার ওষুধ নেয়ার জন্য তার বাসায় ডাকেন। আমি ওই নারীর মামার সাথে তার বাসায় যাই। একসময় তার মামার ফোন এলে তিনি বাইরে চলে যান। এমন সময় একজন নেশাগ্রস্ত লোক বাড়ির বাইরের গেট খোলা দেখে তালা দিয়ে দেন। এর পর বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে ফোন করলে তারা এসে আমাকে নিয়ে যান। পরে সংবাদপত্রে তার নামে প্রকাশিত হলে দুই পরিবারই হতবাক হন এবং সংবাদের প্রতিবাদ জানান। সংবাদপত্রে নাম প্রকাশের আগে তাকে ফোন না দেয়ায় তিনি ক্ষোভ প্রকাশ করেন।

প্রতিবেদকের বক্তব্য অভিযুক্ত শিক্ষককে বারবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নি।

About Mostafizur Rahman

Check Also

বিভিন্ন অপরাধ ও অভিযোগের বিষয়ে বাকৃবি শিক্ষক সমিতির বিবৃতি

বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া বিভিন্ন অপরাধ ও অভিযোগের বিষয়ে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *