Sunday , July 22 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / বাকৃবি শিক্ষকের বিরুদ্ধে নৈতিক স্খলনের অভিযোগ

বাকৃবি শিক্ষকের বিরুদ্ধে নৈতিক স্খলনের অভিযোগ

বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) এক শিক্ষকের বিরুদ্ধে নৈতিক স্খলনের অভিযোগ পাওয়া গেছে। এলাকাবাসী মঙ্গলবার রাতে হাতে নাতে ওই শিক্ষককে নারীসহ একই কক্ষ থেকে উদ্ধার করে।

অভিযুক্ত শিক্ষক বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের এনাটমি ও হিস্টোলজি বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুল আউয়াল। অভিযুক্ত নারী একজন হোমিওপ্যাথিক ডাক্তার। চাকরিসূত্রে ওই নারীর স্বামী ঢাকায় থাকেন বলেও জানান এলাকাবাসী।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের পাশ্ববর্তী বয়ড়া এলাকার এক বাসায় শিক্ষককে প্রবেশ করতে দেখেন। তখন কয়েকজন এলাকাবাসী ওই নারীর কক্ষে কড়া নেড়ে ভিতরে কেউ আছে কিনা জানতে চায়। ওই নারী ভিতরে কেউ নেই বলে অস্বীকার করেন এবং পুনরায় ভিতর থেকে কক্ষের দরজা আটকে দেয়। তখন এলাকাবাসী ওই নারীর কক্ষ বাহির থেকে তালা দেয় এবং বিশ্ববিদ্যালয় প্রশাসনকে খবর দেয়। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কার্যালয়ের কর্মকতা ও শিক্ষকবৃন্দ ঘটনাস্থলে যান। সবার উপস্থিতিতে শিক্ষকসহ নারীকে উদ্ধার করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন বলেন, মঙ্গলবার আমি ছুটিতে ছিলাম। এ কারণে ঘটনাস্থলে যায় সহকারি প্রক্টর তানভীর রহমান ও কর্মকর্তারা। তাদের সহায়তায় এই শিক্ষককে উদ্ধার করে বাসায় পাঠানো হয়। চিকিৎসার কারণে তিনি ওই নারীর বাসায় গিয়েছিলেন বলেও জানান তিনি।

অভিযুক্ত অধ্যাপক ড. মো. আব্দুল আউয়াল মিয়ার সাথে মুঠোফোনে বেশ কয়েকবার চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।

 

মো. শাহীন সরদার
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, ময়মনসিংহ-২২০২
০১৭৩ ৭৭২১৬০৩।

About Editor

Check Also

অবহেলিত হাওর অঞ্চলের উন্নয়নে কাজ করবে হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট-রাষ্ট্রপতি

বাকৃবি প্রতিনিধি উচ্চতর কৃষি শিক্ষা ও গবেষণায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) বরাবরই বিশেষ যত্নবান। এছাড়াও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *