Wednesday , April 25 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / পবিপ্রবি বরিশাল ক্যাম্পাস এলামনাই এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা, সভাপতি- উজ্জল, সাধারণ সম্পাদক- মেহেদী
বামে সভাপতি ডা. গোলাম মোর্শেদ এবং ডানে সাধারণ সম্পাদক ডা. মোঃ মেহেদী হাসান

পবিপ্রবি বরিশাল ক্যাম্পাস এলামনাই এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা, সভাপতি- উজ্জল, সাধারণ সম্পাদক- মেহেদী

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) “বরিশাল ক্যাম্পাস এলামনাই এসোসিয়েশন” এর আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

এই নবগঠিত কমিটিতে সভাপতির পদে ডা. গোলাম মোর্শেদ উজ্জ্বল এবং সাধারণ সম্পাদকের পদে ডা. মোঃ মেহেদী হাসান দায়িত্ব পেয়েছেন। পবিপ্রবি এলামনাই এসোসিয়েশন এর সভাপতি কৃষিবিদ মোঃ আশরাফুল ইসলাম স্বপন, পবিপ্রবি বরিশাল ক্যাম্পাস এলামনাই এসোসিয়েশন এর প্রধান নির্বাচন কমিশনার কৃষিবিদ সাইদ করিম রানা, কৃষিবিদ সাজ্জাদ হোসেন শিশির (সদস্য) এবং মোঃ আমিনুল ইসলাম (সদস্য) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্যের সত্যতা নিশ্চিত করা হয়।

কমিটিতে পদপ্রাপ্ত অন্যরা হলেন,
যুগ্ম সাধারণ সম্পাদক- ১। ডা. মোঃ সাব্বির হোসেন, ২। ডা. মোঃ রিয়াজ আল মাহমুদ।
সাংগঠনিক সম্পাদক- ১। ডা. রাকিবুল হাসান শাওন ২। ডা. শফিউল্লাহ ডাল্টন ভাই, ৩। মোঃ তানভীর আলম।
দপ্তর সম্পাদক- ডা. মোঃ মুস্তাফিজুর রহমান পাপ্পু
সদস্য- ডা. মোঃ আবদুল্লাহ আল মতিন

“পবিপ্রবি বরিশাল ক্যাম্পাসের এটিই প্রথম এলামনাই কমিটি। ১৬ তারিখে কৃষিবিদ ইন্সটিটিউটে এলামনাই এসোসিয়েশনের মূল কমিটির সভাপতিসহ অন্য সদস্যদের উপস্থিতে সবাইকে সাথে নিয়ে এই আংশিক কমিটির ঘোষণা দেয়া হয়েছে। কিছুদিনের মধ্যে ৩৫ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।” কথাগুলো agriview24.com কে জানান নবগঠিত কমিটির সভাপতি ডা. গোলাম মোর্শেদ উজ্জ্বল।

তিনি আরো বলেন, “এই কমিটির মূল উদ্দেশ্য হলো গ্রাজুয়েটরা পাস করার পরে তারা যাতে ভালো জায়গায় যেতে পারে, একটি প্রতিষ্ঠানে যাতে একটি ভালো অবস্থানে থাকতে পারে এবং এছাড়াও অন্য সকল সহযোগীতায় সবাইকে সমান সুযোগ দিয়ে এসোসিয়েশনের পক্ষ থেকে সর্বাত্মক চেষ্টা করা হবে। মূলত পবিপ্রবিকে একটি ব্রান্ড হিসেবে বিশ্ব দরবারে তুলে ধরা।”

উল্লেখ যে, নবগঠিত এই কমিটি পরবর্তী এক বছরের জন্য তাদের কার্যক্রম চালিয়ে যাবে।

About Tahzib Mondal

Check Also

পাহাড়ের কাজু বাদাম এখন জমিতে!

এগ্রিভিউ২৪ ডেস্কঃ বাংলাদেশে প্রথম কাজু বাদাম হত পাহাড়ী এলাকায়। অন্য কোথাও তেমন দেখা যেতনা। তাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *