Wednesday , October 17 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / সিকৃবিতে তৃতীয়বারের মত “ফিসারিজ সুপার লীগ ” শুরু

সিকৃবিতে তৃতীয়বারের মত “ফিসারিজ সুপার লীগ ” শুরু

নিজস্ব প্রতিবেদক :সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে গতকাল থেকে ফিসারিজ অনুষদের শিক্ষার্থীদের অংশগ্রহণে শুরু হয়েছে তৃতীয়বারের মতো আন্ত:ব্যাচ “ফিসারিজ সুপার লিগ” ।

ফিসারিজ অনুষদের অষ্টম ব্যাচের উদ্যোগে এবং অনুষদীয় ছাত্র সমিতি ও শিক্ষকদের সহায়তায় গতকাল বিকাল ৪ টায়  বিশ্ববিদ্যালয়ের  হল সংলগ্ন কেন্দ্রীয় ফুটবল মাঠে এ লীগের উদ্ধোধন হয়।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন উক্ত অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. মোহাম্মদ শাহাব উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মোহাম্মদ মোতাহের হোসেন,  সহকারী অধ্যাপক মাহমুদুল ইসলাম ও লেকচারার দেবর্ষি ভট্টাচার্য অর্জুন। এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখতে গিয়ে শিক্ষকগণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব নিয়ে  আলোকপাত করেন এবং বিশ্ববিদ্যালয়ের প্রতিটি অনুষদের এরকম আয়োজন করার  জন্য আহবান করেন।

উদ্বোধনী দিনে প্রথম ম্যাচে টানটান উত্তেজনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় ফিশারিজ  নবম ও দশম ব্যাচের মধ্যকার খেলাটি। ইউসুফ জামিলের  করা দুর্দান্ত একমাত্র গোলে  ভর করে বিজয়ী হিসেবে ম্যাচ শেষ করে  ফিশারিজ নবম ব্যাচ।

বিশেষত,  গত তিন বছর ধরে টানা আয়োজিত হয়ে আসছে ‘ফিশারিজ সুপার লীগ’র খেলা। এর আগে  ২০১৬  সালে  প্রথম আসর এবং ২০১৭ সালে দ্বিতীয় আসর অনুষ্ঠিত হয়েছিল।

About Anik Ahmed

Check Also

ক্ষুধামুক্ত সমাজ গঠনে চাই কৃষিবান্ধব পদক্ষেপ ও খাদ্য অধিকার আইন চাই

বর্তমানে মোট দেশজ উৎপাদন (জিডিপি) অর্জিত হচ্ছে ৭% এর উপরে। বিগত মার্চ মাসে জাতিসংঘ বাংলাদেশকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *