Sunday , July 22 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / রূপালী ব্যাংক লিঃ এর সাথে হাবিপ্রবি’র গৃহ নির্মাণ ঋণ স্বাক্ষর

রূপালী ব্যাংক লিঃ এর সাথে হাবিপ্রবি’র গৃহ নির্মাণ ঋণ স্বাক্ষর

নিজেস্ব প্রতিবেদক: এগ্রিভিউ২৪ডট কম
রূপালী ব্যাংক লিমিটেড, হাবিপ্রবি শাখার সাথে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুইশত কোটি টাকার গৃহ নির্মাণ ঋণ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ১৪ই মার্চ সন্ধ্যায় ভাইস-চ্যান্সেলর মহোদয়ের অফিস কক্ষে অনুষ্ঠিত ঋণ চুক্তিতে বিশ্ববিদ্যালয়ের পক্ষে রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম এবং রূপালী ব্যাংক লিমিটেড, হাবিপ্রবি শাখার পক্ষে ব্যবস্থাপক পবিত্র কুমার রায় চুক্তিতে স্বাক্ষর করেন।

গৃহ নির্মাণ ঋণ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এ বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম, রূপালী ব্যাংক লিমিটেড-এর প্রধান কার্যালয়ের মহাপরিচালক অরুণ কান্তি পাল, রূপালী ব্যাংক লিমিটেড রংপুর জোনের বিভাগীয় প্রধান মো. মজিবুর রহমান, বিশ্ববিদ্যালয়ের পোস্টগ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর মো. মিজানুর রহমান, হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. মো. শাহাদৎ হোসেন খান, পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস শাখার পরিচালক প্রফেসর ড. মো. মোস্তাফিজার রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. চাঁদ আলীসহ বিশ্ববিদ্যালয় ও ব্যাংকের ঊর্দ্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন এই ঋণ যথাযথ ব্যবহারের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বাড়ী নির্মাণ ও জীবন যাত্রার মান্নোয়নে সহায়ক হবে বলে আমি মনে করি।

About Mostafizur Rahman

Check Also

বাকৃবিতে ভয়াবহ অগ্নিকান্ড, অনুষ্ঠান যথারীতি হবে

বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ৫৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান মঞ্চে শনিবার রাতে ভয়াভয় অগ্নিকাণ্ডের ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *