Thursday , November 15 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / সিভাসুতে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো পিঠা উৎসব

সিভাসুতে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো পিঠা উৎসব

রাশেদ ওয়াহিদ অতুল, সিভাসুঃ আজ বুধবার,চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে সুষ্ঠুভাবে সম্পন্ন হলো পিঠা উৎসব-২০১৮।বিশ্ববিদ্যালয়ের ফুড সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদ কর্তৃক এ পিঠা উৎসবের আয়োজন করা হয়।দুপুর ১২ টায় র‍্যালির মাধ্যমে উৎসবের সমারম্ভ হয়। র‍্যালিতে সভাপতিত্ব করেন ফুড সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. রায়হান ফারুক।

প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. নুরুল আবছার খান। এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মহোদয় প্রফেসর ড. গৌতম দেবনাথ,ভেটেরিনারি অনুষদের ডিন প্রফেসর ড. এম. এ. হালিম,শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. আলমগির হোসাইনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

 

দিনব্যাপী এ মেলায় হরেক রকম পিঠার আয়োজন ছিলো।বেলা বাড়ার সাথে পিঠা-প্রিয় মানুষদের আনাগোনায় মুখরিত হয় সিভাসু ক্যাম্পাস।আয়োজকদের সাথে কথা বলে জানা যায় আগামিতে আরো বড় পরিসরে আয়োজন করা হবে এই পিঠা উৎসব।তারা আরো জানান আগামিকাল বৃহস্পতিবার আয়োজন করা হচ্ছে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা।বিশ্ববিদ্যালয়ের ফুড সায়েন্স এন্ড টেকনোলজি  শিক্ষার্থীদের পরিবেশনার সাথে রাতে ক্যাম্পাস মাতাবে ব্যান্ড “মোশন ইউনিভার্স “।

About Ontohin Sagor

Check Also

পেঁপে চাষের বৈজ্ঞানিক পদ্ধতি…

পেঁপে বাংলাদেশের একটি অন্যতম প্রধান ফল। কাঁচা পেঁপে সবজি হিসেবে এবং পাকা পেঁপে ফল হিসেবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *