Sunday , December 16 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / সিভাসু মাতিয়েছে অনিরুদ্ধ’২২

সিভাসু মাতিয়েছে অনিরুদ্ধ’২২

সিভাসু প্রতিবেদকঃ চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়(সিভাসু) এর ডি.ভি.এম. ২২ তম ব্যাচ যারা ইতোমধ্যে “অনিরুদ্ধ’২২” হিসেবে আত্নপ্রকাশ করেছে।গতকাল বৃহঃবার ছিলো অনিরুদ্ধ’২২ এর ১ম বর্ষপূর্তি ও নবীন বরন অনুষ্ঠান।অনুষ্ঠানে অনিরুদ্ধ’২২ কর্তৃক নবীনদের বরনসহ রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা,প্রীতিভোজ এবং কনসার্টের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানের শুভ উদ্বোধন হয় বেলা ১২.২০ মিনিটে কেক কাটার মাধ্যমে।এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মহোদয়সহ উপস্থিত ছিলেন ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডীন এবং অন্যান্য শিক্ষকবৃন্দ।

এরপর ১২.৩০ মিনিটে দৃষ্টিনন্দন ফ্ল্যাশমোব এবং রঙ উৎসব শুরু হয় যা সিভাসুর ইতিহাসে কোনো ব্যাচ এনিভার্সারিতে এটাই প্রথম।

এরপর সন্ধ্যা ৬.৩০ মিনিট থেকে শুরু হয় সাংস্কৃতিক সন্ধ্যা।এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য,ভেটেরিনারি মেডিসিন অনুষদ ও ফুড সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদের ডীন,বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মহোদয় সহ সকল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।সাংস্কৃতিক সন্ধ্যার প্রথম পর্যায়ে অনিরুদ্ধ’২২ ও জুনিয়র ব্যাচের অংশগ্রহনে বিভিন্ন পরিবেশনার মাধ্যমে দর্শকদের মুগ্ধ করে অনিরুদ্ধ’২২।তন্মধ্যে “র‍্যাবিস গ্রুপ ডান্স,বিজ্ঞাপন,সিঙ্গেলদের আর্তনাদ  ও মেহেরজান-২ দর্শকদের কাছে তুমুল জনপ্রিয়তা পেয়েছে।

এসময় আতশাবাজি উৎসব ও ফানুশ উড়ানো হয়।এরপর রাত ১১.০০ টা থেকে মঞ্চ মাতিয়েছে ব্যান্ড “শর্তহীন”।

অনুষ্ঠান এ বক্তব্য প্রদানকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মহোদয় বলেন-“এরকম অনুষ্ঠান আয়োজন করার জন্য আমার কাছে যতবারই যাবে সর্বোচ্চ সহযোগিতা পাবে”।অনুষ্ঠানের সভাপতি ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডীন মহোদয় অনিরুদ্ধ’২২ পরিবারকে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠান সম্পর্কে জুনিয়রদের সাথে কথা বলতে গেলে তাদের মাঝে দারুন উল্লাস পরীলক্ষিত হয়।তারা অনিরুদ্ধ’২২ পরিবারকে ধন্যবাদ জ্ঞাপন সহ, শুভকামনা জানান।বিশ্ববিদ্যালয়ের সিনিয়রদের সাথে কথা বলতে গেলে তারা জানান অনিরুদ্ধ’২২ সত্যিই প্রশংসা পাওয়ার যোগ্য।একটি ব্যাচের পক্ষে এমন একটী অনুষ্ঠান আয়োজন করা সত্যিই অনেক বড় চ্যালেঞ্জ ছিলো এবং অনিরুদ্ধ’২২ তা করে দেখিয়েছে।

অনিরুদ্ধ’২২ পরিবারের পক্ষ থেকে শরিফুল সৈকত বলেন-“অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে সকলের সাহায্য-সহযোগিতার জন্য”।অনিরুদ্ধ’২২ পরিবারের সদস্য ইভান বলেন-“আমাদের পরিশ্রম সার্থক, অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে”।

 

 

About Ontohin Sagor

Check Also

শেরপুরে কৃতি শিক্ষার্থী এবং মুক্তিযোদ্ধার সন্তান ডিপ্লোমা কৃষিবিদদের সংবর্ধনা প্রদান

শেরপুরে কৃতি শিক্ষার্থী এবং মুক্তিযোদ্ধার সন্তান ডিপ্লোমা কৃষিবিদদের সংবর্ধনা দিয়েছে শেরপুর জেলা ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *