Wednesday , April 25 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / সিকৃবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত

সিকৃবিতে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : গতকাল ৪ই মার্চ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্ত বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবাইদুল কাদেরের মায়ের মৃত্যুর কারণে সম্মেলন স্থগিত হয়। আর তাই সম্মেলনের পরিবর্তে অনুষ্ঠিত হয় কর্মীসভা।

গতকাল বিকাল ৪ টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামে অনুষ্ঠিত এ কর্মীসভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগ,সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ডাঃ শামীম মোল্লা। সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃ হৃত্বিক দেব অপুর সঞ্চালনায় উক্ত কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের টানা ৩ বারের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিকৃবি ছাত্রলীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত – বাংলাদেশ ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও সহ সম্পাদক পিয়াল হাসান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপু ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক অঞ্জন রায়।

বক্তারা সিকৃবি ছাত্রলীগ ইউনিটকে বাংলাদেশের অন্যতম সেরা একটি ইউনিট হিসেবে আখ্যায়িত করেন এবং নতুন কমিটি সে সুনাম ধরে রাখবে বলে প্রত্যাশা রাখেন। এছাড়া
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার প্রতিষ্ঠায় সবাইকে একতাবদ্ধভাবে কাজ করার আহবান জানান তারা।

এসময় কর্মীদের স্লোগানে পুরো অডিটরিয়াম জাগরিত হয়ে ওঠে। কর্মীসভা শেষে আসন্ন কমিটির পদপ্রার্থীরা তাদের জীবনবৃত্তান্ত জমা দেয়।

About Anwar Ul Islam Khokon

Check Also

বিভিন্ন অপরাধ ও অভিযোগের বিষয়ে বাকৃবি শিক্ষক সমিতির বিবৃতি

বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া বিভিন্ন অপরাধ ও অভিযোগের বিষয়ে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *