Wednesday , April 25 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / শেকৃবিতে ইয়ং প্রফেশনালস ফর এগ্রিকালচারাল ডেভেলপমেন্ট (YPARD), বাংলাদেশ শাখার যাত্রা শুরু

শেকৃবিতে ইয়ং প্রফেশনালস ফর এগ্রিকালচারাল ডেভেলপমেন্ট (YPARD), বাংলাদেশ শাখার যাত্রা শুরু

মোঃ মিজানুর রহমান, শেকৃবি প্রতিনিধিঃCreate Connectivity, Grab the Opportunity” এই শ্লোগানকে সামনে রেখে যাত্রা শুরু করলো “ইয়ং প্রফেশনালস ফর এগ্রিকালচারাল ডেভেলপমেন্ট (YPARD)”, বাংলাদেশ। ৫ই ফেব্রয়ারী রোজ সোমবার শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের তৃতীয় তলায় কনফারেন্স রুমে এই উদ্বোধনী অনুষ্ঠানটি আয়োজন করা হয়।
 
দেশী ও বৈদেশিক কৃষি জ্ঞানকে আদান প্রদানে, নিজস্ব মতবাদ প্রদানে, আলোচনার মাধ্যমে কৃষিকে ভবিষ্যতে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে এই আয়োজন করেছে “ইয়ং প্রফেশানালস ফর এগ্রিকালচারাল ডেভলপমেন্ট (Ypard)”। ইয়ং প্রোফেশানালস’ ফর এগ্রিকালচারালস ডেভলপমেন্ট” এর বাংলাদেশ প্রতিনিধি এফ এম শফিউল আজম অনুষ্ঠানে YPARD এর কার্যক্রম তুলে ধরেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ইয়ং প্রফেশনালস ফর এগ্রিকালচারাল ডেভলপমেন্ট বাংলাদেশ এর উপদেষ্টা অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ সেকান্দার আলী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আনোয়ারুল হক বেগ।
YPARD এর বাংলাদেশ শাখার উপদেষ্টা ও শেকৃবি উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ বলেন, “এটি এমন একটি সংগঠন যেখানে আমরা আমাদের গবেষণার ভান্ডার, প্রশিক্ষন ও নতুন নতুন প্রযুক্তির জ্ঞান আদান প্রদান করতে পারবো। তিনি এফ এম শফিউল আজমকে ধন্যবাদ দিয়ে আরো বলেন, এখানে সকল বর্ষের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা প্রত্যেকেই প্রত্যেকের সাথে যোগাযোগ করতে পারবে।”

About Editor

Check Also

পাহাড়ের কাজু বাদাম এখন জমিতে!

এগ্রিভিউ২৪ ডেস্কঃ বাংলাদেশে প্রথম কাজু বাদাম হত পাহাড়ী এলাকায়। অন্য কোথাও তেমন দেখা যেতনা। তাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *