Monday , February 18 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / পবিপ্রবি’তে জাঁকজমকভাব ডিভিএম ১৩ তম ব্যাচের বর্ষপূর্তি উৎযাপন

পবিপ্রবি’তে জাঁকজমকভাব ডিভিএম ১৩ তম ব্যাচের বর্ষপূর্তি উৎযাপন

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) এর ডক্টর অফ ভেটেিনারি মেডিসিন (ডিভিএম) ডিগ্রীতে অধ্যয়নরত ১৩তম ব্যাচের শিক্ষার্থীরা জাঁকজমকভাব তাদের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করল।

বৃহস্পতিবার বিকাল ৫টায় এএনএসভিএম অনুষদীয় মাঠে কেক কাটার মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়।

দিবসটি উপলক্ষ্যে শিক্ষার্থীরা সন্ধ্যায় ফানুস উড়িয়ে উল্লাস করেন। পরববর্তীতে হাড়ি ভাঙা, বেলুন ফাটানোসহ মজার মজার খেলার মাধ্যমে বর্ষপূর্তি অনুষ্ঠান আরও আনন্দঘন হয়ে উঠে।

খেলা শেষে ডিজে পার্টির মধ্য দিয়ে নেচে, গেয়ে স্মৃতির পাতায় দিনটিকে স্মরনীয় করে রাখেন উক্ত ব্যাচের শিক্ষার্থীরা। এসময় উপস্থিত ছিলেন বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর হলের প্রভোস্ট ড. ননী গোপাল সাহা এবং উক্ত হলের সহকারী প্রভোস্ট ও সহকারী প্রক্টর ড. অসীত কুমার পাল।

রাত ১১ টায় শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে রাতের খাবার পরিবেশন করা হয় এবং খাবারের পর সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। এসময় তিন বছরে ঘটে যাওয়া নানা ঘটনার স্মৃতিচারণ করা হয়, ফিরে দেখা হয় পিছনের দিনগুলো।

বর্ষপূর্তি নিয়ে ব্যাচের প্রিয়মুখ মোঃ রাকিবুল হাসান রাকিব agriview24.com কে বলেন- ” দেখতে দেখতেই চতুর্থ বর্ষে পদার্পন করলাম। কত শত স্মৃতি নিয়ে তিনটি বছর অতিক্রম করে ফেললাকসময় হয়ত বা আমরা কেউ ই একসাথে থাকবো না কিন্তু স্মৃতিগুলো অমলিন হয়েই রয়ে যাবে। সত্যিই ভালো লাগছে ক্লাস, ব্যস্ততা সবকিছুর মাঝে বর্ষপূর্তি উদযাপন করতে পেরে। স্মৃতিঘেরা দিনটি সবসময়ই স্মরণীয় হয়ে রইবে। ভালোবাসার বন্ধনে অটুট থাকুক ডিভিএম ১৩ তম ব্যাচ। অটুট থাকুক আমাদের ভ্রাতৃত্বের বন্ধন। এগিয়ে যাক ১৩তম ব্যাচ”

ব্যাচের আরেক প্রিয় মুখ সুরাইয়া মাধুরী জানান, ” এটা আমাদের তৃতীয় ব্যাচ এনিভারসারি ছিলো। অনেক মজা করছি। সামনের দিনগুলাতেও এমনি করে কাটাবো এই আশাই রাখি”

About Tahzib Mondal

Check Also

উদ্ভাবিত হবে ব্লাস্ট প্রতিরোধী গমের জাত

শাহীন সরদার, বাকৃবি প্রতিনিধিঃ বীজ রেডিয়েশন মাধ্যমে প্রাপ্ত গাছগুলো ব্লাস্ট আক্রমণ করে নি। এইগুলো আমরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *