Wednesday , October 17 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / বাকৃবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

বাকৃবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) দু’দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় ছাত্রদের মাঝে সেরা অ্যাথলেট হয়েছেন শহীদ নাজমুল আহসান হলের শিক্ষার্থী মো. মনির হোসেন এবং ছাত্রীদের মাঝে সেরা অ্যাথলেট হয়েছেন বেগম রোকেয়া হলের শিক্ষার্থী রোয়াইদা হক অ্যানী।

বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামে ওই প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর। প্রতিযোগিতায় দৌড়, হাই জাম্প, লং জাম্প, গোলক নিক্ষেপ, চাকতি নিক্ষেপ, বর্শা নিক্ষেপ ও যেমন খুশি তেমন সাজোসহ মোট ২৪টি ইভেন্টে শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করা হয়। এতে ছাত্রদের ১২টি এবং ছাত্রীদের ১২টি ইভেন্ট ছিল। সর্বোচ্চ রেটিং পেয়ে সেরা হল হিসেবে নির্বাচিত হয় ছাত্রদের “হোসেন শহীদ সোহরাওয়ার্দী হল” এবং ছাত্রীদের “তাপসী রাবেয়া হল”।

সমাপনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান, ডিন কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক মো. আবদুল কুদ্দুছ, প্রভোস্ট কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. মো. হাসানুজ্জামান তালুকদার ও প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন, সাবেক বর্ষসেরা অ্যাথলেট কৃষিবিদ আবুল ফয়েজ কুতুবী এবং সাবেক দেশ সেরা জাতীয় দ্রুততম মানবী ফিরোজা খাতুন।

পুরস্কার বিতরণী শেষে অলিম্পিক মশাল নিভিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপ্তি ঘোষণা করা হয়।

 

মো. শাহীন সরদার
বাকৃবি প্রতিনিধি, ময়মনসিংহ ২২০২।
মোবাইল ০১৭৩৭৭২১৬০৩।

About Editor

Check Also

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রথম অটোমেটেট এগ্রো-ওয়েদার স্টেশন

এগ্রিভিউ২৪ নিউজ ডেস্কঃ সিলেট অঞ্চলের কৃষি আবহাওয়া সর্ম্পকিত তথ্যাদি জানার জন্য প্রথম বারের মতো স্থাপন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *