Thursday , March 21 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / পবিপ্রবি’তে ডিভিএম ১২ তম ব্যাচের কান্ট্রি ট্যুর

পবিপ্রবি’তে ডিভিএম ১২ তম ব্যাচের কান্ট্রি ট্যুর

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ
একাডেমিক পড়ালেখার ক্লান্তি কাটাতে দশ দিনের কান্ট্রি ট্যুরে বের হয়েছেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) এ্যানিমেল সাইন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন ডিগ্রীর ১২ তম ব্যাচের শিক্ষার্থীরা।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) ভোর ৫ টায় গাইড শিক্ষক মেডিসিন, সার্জারি এন্ড অবস্ট্রেটিক্স বিভাগের সহকারী অধ্যাপক ড. লালমদ্দিন মোল্লা এবং এনাটমি এন্ড হিস্টোলজি বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. মোঃ তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে ট্রুরে অংশ নেয়া ৫২ জন শিক্ষার্থীর একটি টিম চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। পর্যায়ক্রমে টিমটি খাগড়াছড়ি, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার ও সেন্টমার্টিন, সিভাসু ও ফয়েজলেকসহ আকর্ষণীয় ভ্রমণ স্থানগুলো ঘুরে বেড়াবেন বলে জানা যায়।

ট্যুর নিয়ে গাইড শিক্ষক ড. লালমদ্দিন মোল্লা agriview24.com কে জানান, “প্রত্যেক শিক্ষার্থীর শিক্ষাজীবনের লক্ষ্য থাকে যেনো তারা একটা কান্ট্রি ট্যুর পায়। আমরা ডিভিএম ১২ তম ব্যাচের সাথে যেতে পেরে অত্যন্ত আনন্দিত। আর আমরা সবার কাছে দোয়া চাচ্ছি যাতে করে সুস্থ্য ও সুন্দর ভাবে আমরা ক্যাম্পাসে ফিরে আসতে পারি।”

ট্যুর নিয়ে ব্যাচের প্রিয় মুখ মোরশেদ আলম নাঈম বলেন, “ভার্সিটি কর্তৃপক্ষ কে ধন্যবাদ যে আমাদের এমন একটি সুযোগ করে দেয়ার জন্য। আর আমরা এর মাধ্যমে অনেক কিছু শিখতে ও জানতে পারব।”

অপর শিক্ষার্থী সাঈদা জাহান অনামিকা বলেন, “আমরা খুব খুশি। ট্যুরের জন্য অনেক প্রস্তুতি নিয়েছি। আশা দিন গুলো খুব ভালো ভাবে কাটবে।”

উল্লেখ্য, আগামী ১০ই মার্চ সবগুলো স্থান ঘুরে শিক্ষার্থীদের ক্যাম্পাসে ফেরার কথা রয়েছে।

শিক্ষার্থীরা আনন্দঘন পরিবেশে সুন্দরভাবে ও সুস্থতার সাথে ট্যুর শেষ করে ক্যাম্পাসে ফিরতে সবার কাছে দোয়া চেয়েছেন।

About Tahzib Mondal

Check Also

বাকৃবিতে ‘অপুষ্টি দূরীকরণে খাদ্য প্রকৌশলীর ভূমিকা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ‘অপুষ্টি দূরীকরণে খাদ্য প্রকৌশলীর ভূমিকা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *