Sunday , December 16 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / শুক্রবার শুরু হচ্ছে মাৎস্যবিজ্ঞানের মিলনমেলা

শুক্রবার শুরু হচ্ছে মাৎস্যবিজ্ঞানের মিলনমেলা

মো. শাহীন সরদারঃ আর মাত্র দুইদিন তারপরই শুক্রবার। সেই মাহেন্দ্রক্ষণ। ১৯৬৭ সালে যাত্রা শুরু করা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের মাৎস্যবিজ্ঞান অনুষদের সুর্বণ জয়ন্তী উদযাপনের দিন। প্রায় ১৮০০অ্যালামনাই অধীর অপেক্ষার শেষ। শুক্রবার বিকেল ৩টা থেকেই শুরু হবে মিলনমেলায় আগতের আনাগোনা। ২মার্চ শুক্রবার থেকে ৪তারিখ রবিবার পর্যন্ত তিন দিন ব্যাপী বর্ণাঢ্য আয়োজনে সকল গ্রাজুয়েট ও অধ্যায়নরত শিক্ষার্থীদের নিয়ে পালিত হবে সুর্বন জয়ন্তী। ইতোমধ্যেই অনুষদে আলোকসজ্জা, আলপনা আঁকা হয়েছে। প্যান্ডেল, রাস্তা মেরামত, ভবনের রং ও অনুষদের মাঝে ফোয়ারা তৈরী করা হয়েছে। মঙ্গলবার বিকেলে ফ্লাস মব হয়েছে।

এ উপলক্ষে তিনদিনব্যাপী অনুষ্ঠানমালায় শুক্রবার বিকেল ৩টা থেকে ৬টা পর্যন্ত অনুষ্ঠান সামগ্রী সংগ্রহ, সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠান শেষে রাতের খাবার।

অংশগ্রহণকারীদের অনুষ্ঠান সামগ্রীর মধ্যে রয়েছে প্রসিডিং, ব্যাগ, স্মরণিকা, টি শার্ট, ক্যাপ, কোট পিন, মগ, ব্যাচ নেমপ্লেট, প্যাড, কলম, খাবারের কুপন।

শনিবার সকাল ৮টা থেকে ৯টা যারা সামগ্রী সংগ্রুহ করেননি তারা সংগ্রহ করতে পারবেন। ৯টা থেকে সাড়ে ৯টা মৎস্য শোভাযাত্রা। ১০টা থেকে ১টা আনুষ্ঠানিক উদ্বোধন পর্ব। ১টা থেকে ২টা দুপুরের খাবার। ২টা থেকে ৪টা ব্যক্তিগতভাবে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ স্থাপনা ও স্থানে ঘুরাঘুরি। ৪টা থেকে ৬টা ব্যাচ অনুসারে স্মৃতিচারণ। ৬টা থেকে ৯টা সাংস্কৃতিক সন্ধ্যা, লটারি ড্র। ৯টা থেকে ১০ রাতের খাবার।

রবিবার ১০টা থেকে ১২.৩০সেমিনার। ১টা থেকে ২টা দুপুরের খাবার ও অনুষ্ঠান সমাপ্ত।

মো. শাহীন সরদার
বাকৃবি প্রতিনিধি, ময়মনসিংহ ২২০২।
মোবাইল ০১৭৩৭৭২১৬০৩।

About Shahin Sardar

Check Also

শেরপুরে কৃতি শিক্ষার্থী এবং মুক্তিযোদ্ধার সন্তান ডিপ্লোমা কৃষিবিদদের সংবর্ধনা প্রদান

শেরপুরে কৃতি শিক্ষার্থী এবং মুক্তিযোদ্ধার সন্তান ডিপ্লোমা কৃষিবিদদের সংবর্ধনা দিয়েছে শেরপুর জেলা ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *