Sunday , December 16 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / মুক্তিযুদ্ধ জাদুঘর ভ্রমণের মধ্য দিয়ে যাত্রা শুরু করলো শেকৃবির ক্যারিয়ার ক্লাব স্বপ্নসিঁড়ি’র নতুন কমিটি

মুক্তিযুদ্ধ জাদুঘর ভ্রমণের মধ্য দিয়ে যাত্রা শুরু করলো শেকৃবির ক্যারিয়ার ক্লাব স্বপ্নসিঁড়ি’র নতুন কমিটি

মোঃ মিজানুর রহমান, শেকৃবি প্রতিনিধিঃ রাজধানীর প্রাণকেন্দ্রে অবস্থিত শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) একমাত্র একাডেমিক ও ক্যারিয়ার ভিত্তিক সংগঠন “স্বপ্নসিঁড়ি” এর নতুন কমিটি মুক্তিযুদ্ধ জাদুঘর ভ্রমণের মাধ্যমে যাত্রা শুরু করলো। মুক্তিযুদ্ধের চেতনা হিন্দু -মুসলমান, বৌদ্ধ-খ্রিষ্ঠান, জাতি, বর্ণ, ধর্ম নির্বিশেষে সবার মাঝে পৌঁছে দেওয়ার জন্যই এমনটি আয়োজন করা হয়েছে।

বেলা ২.৩০টার দিকে সংগঠনের প্রায় অর্ধশতাধিক সদস্য নিয়ে মুক্তিযুদ্ধ জাদুঘরের উদ্দেশ্যে রওনা দেয় স্বপ্নসিঁড়ির সদস্যরা। এতে উপস্থিত ছিলেন স্বপ্নসিঁড়ির সাবেক সভাপতি কৃষিবিদ আবুল বাশার, সাবেক সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ ইমরান হোসেন, নাহিদ, জাবের, আশিক, মানিক, তাহমিনা কায়েস সহ স্বপ্নসিঁড়ির সাবেক ও বর্তমান সদস্যবৃন্দ। তাঁরা বিভিন্ন দলে বিভক্ত হয়ে বিভিন্ন গ্যালারি পরিদর্শন করে।

  

পরে লটারীর মাধ্যমে বিজয়ী ৩ জনকে পুরস্কৃত করা হয়। মুক্তিযুদ্ধ জাদুঘরের মহাব্যবস্থাপক মেজর (অবঃ) মোঃ মোসলেহ উদ্দিন স্বপ্নসিঁড়ির সদস্যদের উদ্দেশ্যে বলেন, “মুক্তিযুদ্ধের চেনাকে ধারণ করে সামনে এগিয়ে যেতে হবে। ধর্মভেদ করা যাবে না, আমাদের সবচেয়ে বড় পরিচয় হলো আমরা সবাই বাঙালি”।

পরে বিকেল ৫.০০টার দিকে তাঁরা ক্যাম্পাসের উদ্দেশ্যে যাত্রা করে।

About Editor

Check Also

শেরপুরে কৃতি শিক্ষার্থী এবং মুক্তিযোদ্ধার সন্তান ডিপ্লোমা কৃষিবিদদের সংবর্ধনা প্রদান

শেরপুরে কৃতি শিক্ষার্থী এবং মুক্তিযোদ্ধার সন্তান ডিপ্লোমা কৃষিবিদদের সংবর্ধনা দিয়েছে শেরপুর জেলা ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *