Thursday , December 13 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / পবিপ্রবি’তে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন চবি

পবিপ্রবি’তে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন চবি

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ব্যবস্থাপনায় অনুষ্ঠিত বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতায় জয়ী হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি)।

আজ শনিবার বিকাল ৩ টায় ক্যাম্পাসের কেন্দ্রীয় খেলার মাঠে স্বাগতিক দল (পবিপ্রবি) ও চবি’র মধ্যে অনুষ্ঠিত ফাইনাল খেলায় চবি ৩-০ তে জয়ী লাভ করে। ফলে খেলায় ২য় স্থানে রয়েছে পবিপ্রবি এবং তৃতীয় স্থানে রয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি)।
খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী দের হাতে ট্রপি ও মেডেল তুলে দেয়া হয়।

চ্যাম্পিয়ন দলের খেলোয়াড় রাফায়েল সীড বলেন, “আলহামদুলিল্লাহ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে আন্তঃ বিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতায় ৬ বারের চ্যাম্পিয়ন আমরা।
ভালবেসে ফেলেছি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর মানুষগুলোকে। অমায়িক, অতিথি পরায়ন। আন্তঃ বিশ্ববিদ্যালয় প্রতিযোগিতার সবগুলো ভ্যানু হোক পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর মত।”

উল্লেখ্য যে, গত ২২ ফেব্রুয়ারি বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদ ও ক্রীড়া সংস্থার সভাপতি ও পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. হারুনর রশীদ আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এবার ভলিবল প্রতিযোগিতায় ১২ বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়  অংশগ্রহণ করছেন।
অংশ নেওয়া দলগুলো হলো পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

About Tahzib Mondal

Check Also

কারিগরি কর্মকর্তা পদে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

এগ্রিভিউ২৪ জব ডেস্ক : পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (PKSF) এর সহযোগী সংগঠন প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নিয়োগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *