Thursday , March 21 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / সিভাসু ছাত্রলীগ কর্তৃক নবীন বরন ও নৈশভোজ

সিভাসু ছাত্রলীগ কর্তৃক নবীন বরন ও নৈশভোজ

সিভাসু প্রতিবেদকঃ বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় শাখা কর্তৃক ২০১৭-১৮ সেশনে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরন ও এক নৈশভোজের আয়োজন করা হয়।গতকাল বৃহস্পতিবার ছাত্রলীগ আয়োজিত অনুষ্ঠানে তিনটি অনুষদের নবীন শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সকল নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।বিশ্ববিদ্যালয়ের শুভ ক্যান্টিনে আয়োজিত অনুষ্ঠানে সিনিয়র নেতা সাব্বির হোসাইন বলেন, ” সিভাসু ছাত্রলীগ হল জাতির পিতার আদর্শ  লালনকারী একটি পবিত্র সংগঠন, যাদের মূল উদ্দেশ্য ছাত্র-ছাত্রীদের বিপদে পাশে থাকা এবং ছাত্র-ছাত্রীদের সাথে নিয়ে প্রগতির পতাকা সামনে এগিয়ে নেয়া। তিনি সবার স্বতঃস্ফূর্ত  অংশগ্রহনের জন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।”

আরেক সিনিয়র নেতা পায়েল দত্ত সিভাসু ছাত্রলীগ এর অবদানের দিকে আলোকপাত করেন এবং শুভ ক্যান্টিনের নামকরণ, ছাত্র-ছাত্রীদের জন্য এম্বুলেন্স সহ সকল দাবী  আদায়ের পাশে থাকার জন্য সাধারণ শিক্ষার্থীদের ধন্যবাদ জানান। সিভাসু ছাত্রলীগ এর প্রয়াত কর্মী চৌকষ চাকমা এর জন্য গঠিত তহবিলে সাধারণ শিক্ষার্থীদের অংশগ্রহনে সর্বমোট ১,৯৬,০০০ টাকা জমা হওয়ার কথা উল্লেখ করে বক্তব্য রাখেন সিনিয়র নেতা মিল্লাত হোসাইন।আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে দেশকে এগিয়ে নিয়ে যাওযার জন্য সবাইকে অনুরোধ রেখে বক্তব্য রাখেন সিনিয়র নেতা এস.এম.এফ জিন্নাহ,  তনয় আহমেদ, পাভেল মল্লিক, ইমরান হোসাইন।

 উল্লেখ্য প্রতি বছর বাংলাদেশ ছাত্রলীগ সিভাসু ইউনিট নবীন শিক্ষার্থীদের বরন করে থাকে।তারই ধারাবাহিকতায় এবারেও এই অনুষ্ঠানের আয়োজন করে সিভাসু ছাত্রলীগ।

এ ব্যাপারে নবীন শিক্ষার্থীদের সাথে কথা বললে ভেটেরিনারি মেডিসিন অনুষদের ছাত্র লাইকুল বলেন-“আমরা সত্যিই আনন্দিত এমন একটি আয়োজনে থাকতে পেরে।”।ফিশারিজ অনুষদের তামীম মারিয়াম বলেন “ছাত্ররাজনীতি নিয়ে যে ভীতি ছিল তা আজকে ভাইয়্যাদের বক্তব্য শোনার পর অনেকাংশে কেটে গেছে”।বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে ধন্যবাদ জানিয়ে এবং আগামি দিনে সকলকে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন ফুড সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদের নবীন ছাত্র ইফতেখার শান্ত।

 

 

About Ontohin Sagor

Check Also

শেকৃবি উপাচার্য ও শেকৃবিসাসের শুভেচ্ছা বিনিময়

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় : শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *