Sunday , December 16 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / বাকৃবিতে ১৯৯৬-৯৭ সেশনের পুনর্মিলনী অনুষ্ঠিত

বাকৃবিতে ১৯৯৬-৯৭ সেশনের পুনর্মিলনী অনুষ্ঠিত

বাকৃবি প্রতিনিধি: ক্যাম্পাসে আমরা সবসময়ই নবীন। দীর্ঘদিন পর আবারো পুরনো বন্ধুদের সাথে দেখা হয়ে খুব ভালো লাগছে। কর্মব্যস্ত জীবনে একটু সময় করে ক্যাম্পাসে এসে সেই পুরনো বন্ধুদের সাথে গল্প গুজব, আড্ডা সত্যিই ভুলার মত না। কথাগুলো বলছিলেন ১৯৯৬-৯৭ সেশনের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) এক প্রাক্তন শিক্ষার্থী।

এজি ফুডের এই ব্যবস্থাপক কর্মকর্তা বিশ্ববিদ্যালয় জীবনের স্মৃতিচারণ করে আরো বলেন, বয়স যতই বাড়ুক না কেন, এখানকার ক্লাসরুম, আবাসিক হলগুলোতে গেলে মনে হয় এখনও যেন আমরা নবীনই রয়ে গেছি।

শুক্রবার সকাল ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে ২ দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান।

পুনর্মিলনী কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. আশিক-ই-রাব্বানীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. জসিমউদ্দিন খান, বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী। এরপর এক আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চ থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মুক্তমঞ্চে শেষ হয়।

২ দিনব্যাপী অনুষ্ঠানসূচীর মধ্যে শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও শনিবার সকাল ১০ টার দিকে খেলাধুলা ও বিভিন্ন ইভেন্টের আয়োজন করা হয়েছে।

মো. শাহীন সরদার
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ
০১৭৩ ৭৭২১৬০৩।

About Editor

Check Also

শেরপুরে কৃতি শিক্ষার্থী এবং মুক্তিযোদ্ধার সন্তান ডিপ্লোমা কৃষিবিদদের সংবর্ধনা প্রদান

শেরপুরে কৃতি শিক্ষার্থী এবং মুক্তিযোদ্ধার সন্তান ডিপ্লোমা কৃষিবিদদের সংবর্ধনা দিয়েছে শেরপুর জেলা ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *