Thursday , March 21 2019
সর্বশেষ
Home / ক্যাম্পাস / খুবির এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

খুবির এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

নূর-ই-কুতুবুল আলম রেজা, খুবি প্রতিনিধিঃ খুলনা বিশ্ববিদ্যালয়ের এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের বার্ষিক বনভোজন উক্ত ডিসিপ্লিনের এলামনাই এসোসিয়েশনের আয়োজনে আজ ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ তারিখে অনুষ্ঠিত হয়। শুক্রবার সকাল ১০টায় এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের এলামনাই সদস্যদের উপস্থিতিতে বার্ষিক বনভোজন উদ্বোধন করা হয়। ডিসিপ্লিনের সাবেক শিক্ষার্থীদের উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে ক্যাম্পাস। তাদের সাথে ডিসিপ্লিনের বর্তমানে অধ্যয়নরত শিক্ষার্থীরাও যোগ দেন।

হাসি-খুনসুটিতে মেতে ওঠেন সাবেক শিক্ষার্থীরা, চলে স্মৃতি রোমন্থন। দুপুর ১২টায় এলামনাই সদস্যবৃন্দ আলোচনা সভায় ডিসিপ্লিনের যাবতীয় উন্নয়ন সম্পর্কে আলোচনা করেন। নামাজ ও মধ্যাহ্নভোজের বিরতির পর খেলাধুলার আয়োজন করা হয়। দৌড় প্রতিযোগিতায় অংশ নেয় শিশুরা। খেলাধুলায় শিক্ষার্থীদের পাশাপাশি চমক হিসেবে অংশ নেন ডিসিপ্লিনের শিক্ষকেরা। হাঁড়ি ভাঙা প্রতিযোগিতায় বিজয়ী হন ডিসিপ্লিনের শিক্ষক প্রফেসর ডঃ মোঃ মনিরুল ইসলাম। এছাড়াও খেলাধুলায় ছিলো বালিশ খেলা, বাচ্চাদের জন্য ঝুড়িতে বল নিক্ষেপ, গোলপোস্টে ফুটবল ঢোকানো। বাচ্চাদের ছড়া আবৃত্তি শুনে উপস্থিত সকল শিক্ষক-শিক্ষার্থীরা ছড়া উপভোগ করেন।

খেলাধুলা শেষে অনুষ্ঠিত হয় র‍্যাফেল ড্র। র‍্যাফেল ড্র এর পুরষ্কার বিজয়ীদের মাঝে বিতরণ করে ডিসিপ্লিন প্রধান প্রফেসর ডঃ সরদার শফিকুল ইসলাম এগ্রোটেকনোলজি এলামনাই এসোসিয়েশনকে এমন উৎসবমুখর বনভোজনের আয়োজনের জন্য ধন্যবাদ জানান এবং সন্তোষ প্রকাশ করেন। এছাড়া আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের পাশে বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশ নেন ডিসিপ্লিনের শিক্ষকেরা এবং এগ্রোটেকনোলজি এলামনাই এসোসিয়েশনের সভাপতি জাকিয়া সুলতানা। সন্ধ্যায় অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিসিপ্লিনের শিক্ষক-শিক্ষার্থীরা।

 

About Editor

Check Also

বাকৃবিতে ‘অপুষ্টি দূরীকরণে খাদ্য প্রকৌশলীর ভূমিকা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ‘অপুষ্টি দূরীকরণে খাদ্য প্রকৌশলীর ভূমিকা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *