Thursday , March 21 2019
সর্বশেষ
Home / ক্যাম্পাস / সিকৃবি ছাত্রলীগের সম্মেলন ৪ মার্চ

সিকৃবি ছাত্রলীগের সম্মেলন ৪ মার্চ

নিজস্ব প্রতিবেদক : অবশেষে দীর্ঘ ৫ বছর পর বাংলাদেশ ছাত্রলীগ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখার সম্মেলনের জন্য তারিখ নির্ধারণ করা হয়েছে। কেন্দ্রের নির্দেশ অনুযায়ী আগামী মার্চ মাসের ৪ তারিখে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। এগ্রিভিউ২৪.কম কে এ তথ্য নিশ্চিত করে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি শামিম মোল্লা ও সাধারণ সম্পাদক হৃত্বিক দেব অপু বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে আগামী ৪ মার্চ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সম্মেলন আয়োজন করা হবে।
বর্তমান সভাপতি ডা.শামীম মোল্লা বলেন, আমি গর্বিত বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম সুশৃঙখল ও পরিচ্ছন্ন একটি ইউনিটের নেতৃত্ব দিয়েছি। আগামী দিনে যারা নেতা হিসেবে আসবে তারাও এই সুনাম ধরে রাখবে বলে তার বিশ্বাস। বর্তমান সেক্রেটারি হৃত্বিক দেব অপুর সাথে কথা হলে তিনি বলেন, আমাদের কল্যাণে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় এখন সেশনজট মুক্ত বিশ্ববিদ্যালয় । হরতাল-অবরোধেও কোনোদিন সিকৃবি বন্ধ থাকেনি। গত ৫ বছরে সিকৃবিতে খুনাখুনি হানাহানির রাজনীতি স্থান পায়নি। নতুন কমিটি সিকৃবি ছাত্রলীগলে আরো গতীশিল করবে তার প্রত্যাশা। সম্মেলনকে উপলক্ষ করে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা বেশ উজ্জ্বীবিত। মেধাবী, পরীক্ষিত, নিবেদিতপ্রান, বিতর্কিতহীন, ছাত্রবান্ধব, পরিচ্ছন্ন তরুণ নেতারাই নেতৃত্বে আসবে বলে তাদের প্রত্যাশা। ইতোমধ্যেই মনোনয়ন প্রত্যাশী নেতারা ফেসবুক সব সামাজিক মাধ্যমে সরব হয়ে উঠেছে। বেড়ে গেছে কর্মীদের গুরুত্ব। উল্লেখ্য যে,২০১২ সালের ডিসেম্বর মাসে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। এতে শামিম মোল্লাকে সভাপতি ও হৃত্বিক দেব অপুকে সাধারণ সম্পাদক করা হয়। কমিটি গঠনের ৭ মাস পর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

About Editor

Check Also

বাকৃবিতে ‘অপুষ্টি দূরীকরণে খাদ্য প্রকৌশলীর ভূমিকা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ‘অপুষ্টি দূরীকরণে খাদ্য প্রকৌশলীর ভূমিকা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *