Friday , March 22 2019
সর্বশেষ
Home / এগ্রিবিজনেস / ভুটান ভ্রমন শেষে দেশে ফিরলেন SMG Animal Health এর পরিবেশকবৃন্দ

ভুটান ভ্রমন শেষে দেশে ফিরলেন SMG Animal Health এর পরিবেশকবৃন্দ

৫ দিনের ভুটান ভ্রমন শেষে সোমবার দেশে ফিরেছেন SMG Animal Health এর পরিবেশকবৃন্দ । গত ১৪ ফেব্রুয়ারি ১৩ সদস্যের একটি দল হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ভুটানের উদ্দেশ্যে রওয়ানা করে । প্রতষ্ঠানটির সেলস ম্যানেজার রতন কুমার সাহার নেতৃত্বে ভ্রমণকারী এই দলের সদস্য ছিলেন গাজিপুরের পোল্ট্রি প্লাস, টাঙ্গাইলের ভূয়াপুর থেকে আরিফ মেডিসিন কর্নার, কুড়িগ্রাম থেকে ভাই ভাই পোল্ট্রি, গাইবান্ধা থেকে আশিক পোল্ট্রি এবং জামালপুর থেকে সরিষাবাড়ি এন্টারপ্রাইজ; সফরসঙ্গী হিসেবে আরো ছিলেন এসএমজি এ্যানিম্যাল হেলথ কোঃ লিঃ এর এরিয়া ম্যানেজার মোঃ নুরুল ইসলাম, ফিল্ড ম্যানেজার মুসাদ্দিকুর রহমান, মার্কেটিং অফিসার বেনিয়াম, মোঃ মামুনুর রশিদ, মোঃ শহিদুল ইসলাম, এবং মোঃ নজরুল । ৫ দিনের এই সফরে তারা দেশটির বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে দেখেন ।

উল্লেখ্য ভুটান ভ্রমনের প্রাক্কালে গত ১৪ ফেব্রুয়ারি বিমান বন্দরে তাদের বিদায় জানান SMG Animal Health এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব এস.এম শফিকুল গনি ।

প্রতিবছর সেরা সাফল্যের অধিকারী পরিবেশক এবং কর্মকর্তাদের বিদেশ ভ্রমনের সুযোগ করে দেয় প্রতিষ্ঠানটি । বিদেশ ভ্রমন সম্পর্কে জানতে চাইলে পরিচালক আলহাজ্ব এস.এম শফিকুল গনি বলেন, “শুধু ব্যবসাই নয়, সেই সাথে সাফল্যের ভিত্তিতে বিভিন্ন দেশে ভ্রমনের সুযোগ করে দেয়াও আমাদের লক্ষ্য” ।

About Editor

Check Also

শেকৃবি উপাচার্য ও শেকৃবিসাসের শুভেচ্ছা বিনিময়

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় : শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *