Thursday , March 21 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / আনন্দ আর উল্লাসে পবিপ্রবি’র নর্থ বেঙ্গল এসোসিয়েশন এর বার্ষিক বনভোজন ও নবীন বরণ

আনন্দ আর উল্লাসে পবিপ্রবি’র নর্থ বেঙ্গল এসোসিয়েশন এর বার্ষিক বনভোজন ও নবীন বরণ

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) উত্তর বঙ্গ থেকে আসা শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে গঠিত বৃহত্তর সংগঠন “নর্থ বেঙ্গল এসোসিয়েশন” প্রতিবারের ন্যায় এবারেও বার্ষিক বনভোজন ও নবীন বরন এর মধ্য দিয়ে আনন্দ আর উল্লাসে অতিবাহিত করলো একটি দিন।

 

এই উপলক্ষ্যে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ৮ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্স ও শেখ রাসেল পার্ক এর উদ্দেশ্যে যাত্রা শুরু করে এসোসিয়েশনের সকল সদস্যবৃন্দ। বাসের ভিতরেই শিক্ষক ও শিক্ষার্থীরা নাচ, গান, কৌতুকসহ নানা আয়োজনে যাত্রাকে স্মরণীয় করে রাখে।

বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে পৌঁছানোর পর প্রথমে বেদীতে পুষ্পাঞ্জলি দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় এসোশিয়েশনের সভাপতি ড. অসীত কুমার পাল, সহ-সভাপতি মির্জা মাইনুর মেহের, ড. ননী গোপাল সাহা, ড. মোঃ আহসানুর রেজা, ড. এ কে এম তারেকসহ এসোসিয়েশনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সকলে দলগতভাবে মিউজিয়ামসহ কমপ্লেক্সের নানা দিক ঘুরে দেখেন।

দুপরের খাওয়া-দাওয়া শেষে সকল সদস্য শেখ রাসেল পার্কে প্রবেশ করেন। পার্কের বিভিন্ন অংশ ঘুরার পর এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ চপল সরকার ইউসুফ এর সঞ্চালনায় নবীণ বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় এসোসিয়েশনের সকল নবীন শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে বরণ করে নেয়া হয়।

নবীন বরণ শেষে মির্জা মাইনুর মেহেরকে সভাপতি ও মোঃ চপল সরকার ইউসুফকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করে এসোসিয়েশন এর ৫ সদস্যের একটি নতুন কমিটি ঘোষনা করা হয়। এতে পদপ্রাপ্ত অন্যরা হলেন, মোঃ আহসান রিপন (যুগ্ম সাধারণ সম্পাদক-১), দীপ্ত রায় (যুগ্ম সাধারণ সম্পাদক-২), তাহজীব মন্ডল নিশাত (সাংগঠনিক সম্পাদক)।
পরে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

ফেরার পথে একইভাবে নাচ, গান, হাসি-ঠাট্টায় মেতে থাকেন সকলে।

উল্লেখ্য যে, পিকনিক পরবর্তী গেটটুগেদারের আয়োজন ভোলার চরফ্যাশনে করা হবে বলে জানা যায়।

About Tahzib Mondal

Check Also

বাকৃবিতে ‘অপুষ্টি দূরীকরণে খাদ্য প্রকৌশলীর ভূমিকা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ‘অপুষ্টি দূরীকরণে খাদ্য প্রকৌশলীর ভূমিকা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *