Thursday , March 21 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / শেকৃবিতে বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদ নির্বাচনে মোশারফ-টুয়েল-কামিম পরিষদ বিপুল ভোটে জয়ী

শেকৃবিতে বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদ নির্বাচনে মোশারফ-টুয়েল-কামিম পরিষদ বিপুল ভোটে জয়ী

মো. নাজমুস সাকিব, শেকৃবি প্রতিনিধিঃ

রাজধানিস্থ শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) গত ১২ই ফেব্রুয়ারি বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে মোশারফ-টুয়েল-কামিম পরিষদ বিপুল ভোটে জয় লাভ করেছেন।নির্বাচিত উনিশ সদস্যের এই কমিটি দুই বছরের (২০১৮-১৯) জন্য গঠিত হয়েছে।

সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ মোশারফ হোসেন; সহ-সভাপতি সুমন কুমার দাস এবং আল মমতাজ বেগম। সাধারণ সম্পাদক মোঃ আলীউল আলম টুয়েল; যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হাসান(জুয়েল) এবং মোঃ নুর ইসলাম। কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ কামিম শাহরিয়ার, সাংগঠনিক সম্পাদক হিমাংশু মন্ডল, দপ্তর সম্পাদক মোঃ আবু হাসনাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মাহাবুবুর রহমান ; তথ্য,প্রযুক্তি ও গবেষণা সম্পাদক মোঃ সামসুজ্জোহা চৌধুরী ; ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক মোঃ জান্নাতুল হাসান ; সমাজ কল্যাণ সম্পাদক এস. কৌশিক কুমার মহন্ত; মহিলা বিষয়ক সম্পাদক মিসেস হাসিনা বেগম এবং কার্যকারী সদস্য হিসেবে রয়েছেন মোঃ কামরুল হোসেন, মোহাম্মদ মালেক, মোঃ আওলাদ হোসেন, মোঃ জাহিদ খান ও মোঃ নাজমুছ সাহাদৎ।

“বঙ্গবন্ধুর স্মৃতিতে যত জাতীয় দিবস এবং কার্যক্রম রয়েছে তা পালন করে থাকে এই পরিষদ। এছাড়া কর্মকর্তাদের সুযোগ সুবিধার জন্য কাজ করে যাচ্ছে এই পরিষদ। পদন্নোতি বা আর্থিক সংকটে কর্মকর্তাদের পাশে থাকে “বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদ” বলে এগ্রিভিউটুয়েন্টিফোর কে জানিয়েছেন নবনির্বাচিত সমাজ কল্যাণ সম্পাদক এস. কৌশিক কুমার মহন্ত।এগ্রিভিউটুয়েন্টিফোর নবনির্বাচিত এই কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছে।

About Rafy

Check Also

বাকৃবিতে ‘অপুষ্টি দূরীকরণে খাদ্য প্রকৌশলীর ভূমিকা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ‘অপুষ্টি দূরীকরণে খাদ্য প্রকৌশলীর ভূমিকা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *