Sunday , December 16 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / অর্গানিক ফার্মিং, সেইফ ফুড এন্ড ইকো ফ্রেন্ডলি প্রোডাক্ট মেলা-২০১৮ তে শেকৃবি’র অংশগ্রহন

অর্গানিক ফার্মিং, সেইফ ফুড এন্ড ইকো ফ্রেন্ডলি প্রোডাক্ট মেলা-২০১৮ তে শেকৃবি’র অংশগ্রহন

মোঃ মিজানুর রহমান, শেকৃবি প্রতিনিধি:

আগামী ১৬-১৭ই ফেব্রুয়ারী অনুষ্ঠিত অর্গানিক ফার্মিং, সেইফ ফুড এন্ড ইকো ফ্রেন্ডলি প্রোডাক্ট ফেয়ার-২০১৮ তে অংশগ্রহন করতে যাচ্ছে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়(শেকৃবি)।
বর্তমানে অর্গানিক ও সেইফ ফুড আন্দোলনে নতুন মাত্রা যুক্ত হয়েছে। সরকারি প্রতিষ্ঠান বিষেশ করে বাংলাদেশ এগ্রিকালচার রিসার্চ ইনস্টিটিউট (বারি) অর্গানিক ও সেইভ ফুড উন্নয়ণ ও উৎপাদনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আর এরই প্রেক্ষিতে ফার্মগেটের বাংলাদেশ এগ্রিকালচার রিসার্চ কাউন্সিল (বিএআরসি) প্রাঙ্গনে বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের উৎপাদিত অর্গানিক ও সেইফ ফুডের প্রদর্শনী ও মেলার আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ এগ্রিকালচার রিসার্চ ইন্সটিটিউড (বারি)। মেলাটিতে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাড়াও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়,ঢাকা বিশ্ববিদ্যালয় সহ আরো বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান অংশগ্রহন করবে। মেলাটি সবার জন্য উন্মুক্ত থাকবে,সবায় মেলা পরিদর্শন করতে পারবে এবং তাদের পছন্দমতো অর্গানিক ফুড ক্রয় করতে পারবে।

About Rafy

Check Also

জাতীয় স্মৃতিসৌধে গবিসাসের শ্রদ্ধাঞ্জলী অর্পণ

অনিক অাহমেদ, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষ্যে সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মধ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *