Thursday , December 13 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / বাকৃবিসাসের নবীন সাংবাদিক অন্বেষণ শুরু

বাকৃবিসাসের নবীন সাংবাদিক অন্বেষণ শুরু

শাহীন সরদার, বাকৃবি প্রতিনিধি
সততা, সাহসিকতা ও সৃজনশীলতার মূলমন্ত্র নিয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ‘নবীন সাংবাদিক অন্বেষণ ২০১৮’ শুরু হয়েছে। এ লক্ষ্যে বাকৃবি সাংবাদিক সমিতি বুধবার (১৪ ফেব্রুয়ারি) ‘চলে এসো সাংবাদিকতায়’ শীর্ষক এক বিজ্ঞপ্তি প্রকাশ করে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুধুমাত্র বিশ্ববিদ্যালয়ের নবীন (লেভেল-১) এবং লেভেল-২ এর শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন প্রক্রিয়া ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রতিদিন দুপুর সাড়ে ১২ টা হতে দুপুর ২ টা এবং বিকেল সাড়ে ৪ টা হতে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ফরম গ্রহণ ও জমাদান করতে পারবেন শিক্ষার্থীরা।

ফরম প্রাপ্তি স্থান বাকৃবি সাংবাদিক সমিতি কার্যালয় (কক্ষ নং- ৪, টিএসসি নিচতলা)। এছাড়াও যেকোনো প্রয়োজনে ০১৭৩৮৫৮৫৩৩০ নম্বরে যোগাযোগ করতে পারবেন শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি সাংবাদিকতা করে তাদের অনুসন্ধিৎসু মনকে আরও বিকশিত করতে পারবেন। তথ্য ও জ্ঞানে সমৃদ্ধ হয়ে একসাথে কলম ধরার প্রত্যয়ে শিক্ষার্থীরাই পারেন আগামীর সুন্দর বাংলাদেশ গড়তে।

মো. শাহীন সরদার
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
০১৭৩ ৭৭২১৬০৩।

About Shahin Sardar

Check Also

পবিপ্রবি’তে ভর্তি পরীক্ষার সকল ইউনিটের ফলাফল প্রকাশ

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার সকল ইউনিটের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *