Friday , March 22 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / পবিপ্রবি’তে আনন্দ-উচ্ছ্বাসে এনএফএস অনুষদের ৩য় ব্যাচের গ্রাজুয়েশন সিরিমনি উদযাপন

পবিপ্রবি’তে আনন্দ-উচ্ছ্বাসে এনএফএস অনুষদের ৩য় ব্যাচের গ্রাজুয়েশন সিরিমনি উদযাপন

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) আনন্দ আর উচ্ছ্বাসে জাঁকজমকপূর্ণ ভাবে পালিত হলো নিউট্রিশন এন্ড ফুড সায়েন্স (এনএফএস) অনুষদের ৩য় ব্যাচের গ্রাজুয়েশন সিরিমনি।

শনিবার (১০ জানুয়ারি) সকাল ১০ টায় এনএফএস অনুষদের সকল শিক্ষক-শিক্ষার্থীদের উপস্থিতিতে কেক ও ফিতা কেটে গ্রাজুয়েশন সিরিমনি অনুষ্ঠানের উদ্বোধন করেন উক্ত অনুষদের ডীন মাননীয় উপ-উপাচার্য প্রফেসর মোহাম্মদ আলী।

সকাল ১০টা ৩০ মিনিটে অনুষদের সকল শিক্ষার্থীর অংশগ্রহণে এনএফএস ভবনের সামনে থেকে একটি জাঁকজমকপূর্ণ র‍্যালি বের হয়। এসময় শিক্ষার্থীরা রঙের খেলায় মেতে ওঠেন। একে অন্যের গায়ে রঙ মাখিয়ে নেচে-গেয়ে বিদায়ী শিক্ষার্থীরা তাঁদের বিদায়ক্ষণকে স্মরণীয় করে তুলেছিলেন। এই অবস্থায় র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়।
দুপুর ১২ টায় ক্যাম্পাসের সকলকে চমকিয়ে দিয়ে বিদায়ী শিক্ষার্থীদের অংশগ্রহনে প্রশাসনিক ভবনের সামনে ফ্ল্যাশ মোবের আয়োজন করে।

রবিবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে গ্রাজুয়েশন সিরিমনি উপলক্ষ্যে বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের ক্রেষ্ট বিতরণের মধ্য দিয়ে কালচারাল প্রোগাম শুরু হয়। ব্যতিক্রমধর্মী এই অনুষ্ঠানে ছিল অডিটোরিয়াম কাপানো গান, শ্যাডো ড্যান্স, মুকাভিনয়, ইংলিশ গানের ড্যান্সসহ চমকপ্রদ সব অভিনয়। পুরো অনুষ্ঠান জুড়ে বিদায়ী শিক্ষার্থীরা গান ও নাচের তালে তালে নেচে গেয়ে সময়টুকু স্মরণীয় করে রাখেন।

About Tahzib Mondal

Check Also

শেকৃবি উপাচার্য ও শেকৃবিসাসের শুভেচ্ছা বিনিময়

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় : শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *