Monday , March 25 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / শেকৃবিতে দ্বিতীয় আন্তঃসংগঠন ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ী এগ্রি রোভার্স

শেকৃবিতে দ্বিতীয় আন্তঃসংগঠন ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ী এগ্রি রোভার্স

শেকৃবি প্রতিনিধি: শেকৃবি বন্ধুসভা কর্তৃক দ্বিতীয়বারের মতো আয়োজিত আন্তঃসংগঠন ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ী হয়েছে এগ্রি রোভার্স। আজ বৃহস্পতিবার বিকাল ৩ টায় অনুষ্ঠিত হয় টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ। এতে প্রথমবারের মতো টুর্নামেন্টে অংশ নিয়ে বাজিমাত করা দল শেকৃবি সাংবাদিক সমিতির মুখোমুখি হয় এগ্রি রোভার্স। জাঁকজমকপূর্ন এই ম্যাচে মাত্র এক উইকেট হারিয়েই জয়ের লক্ষ্যে পৌছে যায় এগ্রি রোভার্স। এতে ম্যান অব দ্য ফাইনাল হোন এগ্রি রোভার্সের শাহাদাত হোসেন শাকিল। এবারের টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের মোট ১৬ টি সংগঠন অংশগ্রহন করে।

ফাইনাল ম্যাচ শেষে অনুষ্ঠিত হয় মেয়েদের অংশগ্রহনে প্রমীলা ক্রিকেট ম্যাচ। এতে প্রতিটি সংগঠন থেকে একজন মেয়ে করে দুটি দলে বিভক্ত হয়ে একটি দৃষ্টিনন্দন ম্যাচের উপহার দেন।

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে শারীরচর্চা বিভাগের পরিচালক অধ্যাপক ড. কামাল উদ্দীন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেকৃবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ সেকেন্দার আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আনোয়ারুল হক বেগ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. মোঃ মিজানুর রহমান এবং প্রক্টর ড. মোঃ ফরহাদ হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন অন্যান্য শিক্ষকবৃন্দ এবং শেকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মোঃ সেকেন্দার আলী বলেন, “শেকৃবি বন্ধুসভার এ উদ্যোগ প্রশংসনীয়। ভবিষ্যতে ছেলেমেয়েদের সম্মিলিত দল গঠনের কথা বলেন তিনি। সভাপতির বক্তৃতায় এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন অধ্যাপক ড. কামাল উদ্দীন আহমেদ।

About Rafy

Check Also

ওয়াসিম হত্যাকারীদের ফাঁসির দাবীতে সিকৃবিতে মানববন্ধন

অর্ঘ্য চন্দ, সিকৃবি প্রতিনিধি : ওয়াসিম আফনানকে  বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার প্রতিবাদে আজও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *