Thursday , March 21 2019
সর্বশেষ
Home / ক্যাম্পাস / বাকৃবি ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি গঠিত

বাকৃবি ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি গঠিত

বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটির (বাউপিএস) ২০১৮ সালের নতুন কমিটি গঠিত হয়েছে। বৃহম্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটিতে সভাপতি পদে কৃষিতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড. এ. কে. এম. মমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে কৃষি অনুষদের শেষ বর্ষের শিক্ষার্থী তনয় সরকার মনোনীত হয়েছেন।

এছাড়াও ফটোগ্রাফিক সোসাইটির কার্যকরী পরিষদের সভাপতি মন্ডলী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন কৃষি রসায়ন বিভাগের অধ্যাপক ড. আতিকুর রহমান ও অ্যাকুয়াকালচার বিভাগের সহযোগী অধ্যাপক ড. তানভীর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে ফিরোজ মাহমুদ ও রাজীব মন্ডল, কোষাধ্যক্ষ হিসেবে শারমীন ইসলাম ইভা. সাংগঠনিক সম্পাদক তানজিমুল ইসলাম জাকি ও আরিফুল ইসলাম সোহাগ, প্রচার সম্পাদক হিসেবে মেফতাহ জিন্নাত হিমা, প্রদর্শনী বিষয়ক সম্পাদক হিসেবে আসিফুর রহমান ও ঋত্বিক কুন্ডু, কর্মশালা বিষয়ক সম্পাদক হিসেবে আল মেরাজুল ইসলাম এবং কার্যকরী সদস্য হিসেবে সাবেশ সম্পাদক কে. এম. মনিফউদ্দোজা স¤্রাট ও রাফসান জানি নয়ন মনোনীত হন।

 

মো. শাহীন সরদার
বাকৃবি প্রতিনিধি, ময়মনসিংহ ২২০২।
মোবাইল ০১৭৩৭৭২১৬০৩।

About Editor

Check Also

শেকৃবি উপাচার্য ও শেকৃবিসাসের শুভেচ্ছা বিনিময়

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় : শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *