Sunday , December 16 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / বাঁধন এর পবিপ্রবি বহিঃস্থ ক্যাম্পাস শাখায় নবীন বরণ ও রক্তদাতা সংবর্ধনা

বাঁধন এর পবিপ্রবি বহিঃস্থ ক্যাম্পাস শাখায় নবীন বরণ ও রক্তদাতা সংবর্ধনা

পবিপ্রবি প্রতিনিধিঃ
বাঁধন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) এর বহিঃস্থ ক্যাম্পাস শাখা কর্তৃক “নবীন বরণ ও রক্তদাতা সংবর্ধনা” অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকাল ৪টায় পবিপ্রবি বাঁধন ইউনিটের বরিশাল ক্যাম্পাস শাখার সদস্য সচিব মোঃ তাহজীব মন্ডল নিশাত এর সঞ্চালনায় অনুষ্ঠানটি এএনএসভিএম অনুষদীয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এএনএসভিএম অনুষদের মাননীয় ডীন প্রফেসর ড. মোহাম্মদ রুহুল আমিন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে পবিপ্রবি বহিঃস্থ ক্যাম্পাস বাঁধন শাখার সন্মানীত শিক্ষক উপদেষ্টা সহযোগী অধ্যাপক ড. অসীত কুমার পাল ও সহকারী অধ্যাপক এনায়েত কবীর, সহযোগী অধ্যাপক শাহবুবুল আলম, সহকারী অধ্যাপক প্রবীর কুমার মিত্র, পবিপ্রবি বাঁধনের কার্যনির্বাহী কমিটির কেন্দ্রীয় প্রতিনিধি মোঃ মামুন খান, কোষাধ্যক্ষ মোঃ ইফরাদ আলম, সাবেক সভাপতি মোঃ শাহারুজ্জামান, সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি মোঃ তৌকির আহমেদ এবং বাঁধন বরিশাল ক্যাম্পাস শাখার আহবায়ক আবদুল্লাহ আল জাবির এবং বাঁধনের অন্যান্য কর্মী ও সদস্যবৃন্দসহ সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

২০১৭-১৮ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ শেষে সদস্য সন্মাননা উপলক্ষ্যে বিদায়ী সদস্যদের মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করা হয়। এরপরে রক্তদাতাদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়।

উল্লেখ্য, ২০০৮ এর ২৫ ফেব্রুয়ারি থেকে বাঁধন পবিপ্রবি ইউনিট সফলতার সাথে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

About Tahzib Mondal

Check Also

জাতীয় স্মৃতিসৌধে গবিসাসের শ্রদ্ধাঞ্জলী অর্পণ

অনিক অাহমেদ, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষ্যে সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মধ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *