Monday , February 18 2019
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / পবিপ্রবি’তে শিক্ষক সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু পরিষদ মনোনীত প্যানেলের বিজয়

পবিপ্রবি’তে শিক্ষক সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু পরিষদ মনোনীত প্যানেলের বিজয়

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) শিক্ষক সমিতির ২০১৮ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে নিরঙ্কুশ বিজয় পেয়েছে বঙ্গবন্ধুর আদর্শে ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ বঙ্গবন্ধু পরিষদ মনোনীত প্যানেল।

সোমবার উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ শেষে সন্ধ্যা ৭টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর ড. হেমায়েত জাহান।

কার্যকরী পরিষদের ১৫ পদের সবগুলেতেই জয় পেয়েছেন বঙ্গবন্ধু পরিষদ মনোনীত প্যানেলের প্রার্থীরা। এ প্যানেল থেকে শিক্ষক সমিতির সভাপতি পদে মৃত্তিকা বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. ফজলুল হক ও সাধারণ সম্পাদক পদে উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের অধ্যাপক জেহাদ পারভেজ নির্বাচিত হয়েছেন।

শিক্ষক সমিতি নির্বাচনে অন্যান্য বিজয়ীরা হলেন- সহ-সভাপতি পদে ড. এস এম তাওহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে ড. জুয়েল হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. শাহীন হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে মো. শাহাবুবুল আলম, দপ্তর সম্পাদক পদে আশরাফুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সজল শাহা, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক পদে আঁখিনুর শিলা, শিক্ষা বিষয়ক সম্পাদক পদে মো. রোশনে আলম এবং সদস্য পদে ড. গোপাল সাহা, মো. মেহেদী হাসান, ড. অসীত কুমার পাল, মো. মনিবুর রহমান ও মো. রোমান আকন।

About Tahzib Mondal

Check Also

উদ্ভাবিত হবে ব্লাস্ট প্রতিরোধী গমের জাত

শাহীন সরদার, বাকৃবি প্রতিনিধিঃ বীজ রেডিয়েশন মাধ্যমে প্রাপ্ত গাছগুলো ব্লাস্ট আক্রমণ করে নি। এইগুলো আমরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *