Monday , February 18 2019
সর্বশেষ
Home / ক্যাম্পাস / হাবিপ্রবি’র নব-নির্মিত “বঙ্গবন্ধু হল” এর হল প্রশাসন নিয়োগ

হাবিপ্রবি’র নব-নির্মিত “বঙ্গবন্ধু হল” এর হল প্রশাসন নিয়োগ

বান্না, হাবিপ্রবি প্রতিনিধিঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবনির্মিত “বঙ্গবন্ধু হল” এর হল প্রশাসনের দায়িত্ব অর্পন করা হয়েছে ২৪ জানুয়ারি। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম উক্ত হলের হল সুপার ও সহকারী হল সুপার এর নাম ঘোষনা করেন । গতকাল ২৫ জানুয়ারি হল প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিগণ উপাচার্য মহোদয়ের কাছ থেকে বঙ্গবন্ধু হলের দায়িত্ব গ্রহন করেন।

এবার নব-নির্মিত হলের হল সুপার হিসেবে নিয়োগ পেয়েছেন ভেটেরিনারি অনুষদের প্যাথলোজি এ্যান্ড প্যারাসাইটোলোজি বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ মোঃ নজরুল ইসলাম এবং তিনজন সহকারি হল সুপার হিসেবে নিয়োগ পেয়েছেন, তাদের মধ্যে একজন হলেন মাৎস্যবিজ্ঞান অনুষদের ফিশারিজ টেকনোলজি বিভাগের সাবেক চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক মোঃ ফরিদুল্লাহ, ভেটেরিনারি অনুষদের মেডিসিন, সার্জারি এ্যান্ড অবস্টেট্রিক্স বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ মোঃ সাজেদুর রহমান এবং সোশ্যাল সাইন্স এ্যান্ড হিউম্যানেটিস অনুষদের সমাজবিজ্ঞান বিভাগের জনাব মোঃ সাইফুদ্দিন দুরুদ।

নিয়োগ প্রাপ্ত হল সুপার ডাঃ মোঃ নজরুল ইসলাম এর আগে ইন্টারন্যাশনাল হল ও সুফিয়া কামাল হলের হল সুপার ও শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলের সহকারি হল সুপার হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। যোগদান করার পর হল সুপার ও সহকারি হল সুপারগণ বিশ্ববিদ্যালয়ের পরিবেশ ও উন্নয়নের স্বার্থে দায়িত্বপালনের আশাবাদ পোষন করেন এবং সদ্য নিয়োগ প্রাপ্ত হল প্রশাসনের হল সুপার ও সহকারি হল সুপারবৃন্দ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। চার তলা বিশিষ্ট উক্ত হলে শিক্ষার্থীদের (ছেলে) কিভাবে সীট বরাদ্দ করা হবে ও কখন উক্ত হলে শিক্ষার্থীরা থাকার সুযোগ পাবে সেই বিষয়ে জানতে চাওয়া হলে সদ্য নিয়োগপ্রাপ্ত হল সুপার ডাঃ মোঃ নজরুল ইসলাম জানান এ বিষয়ে যতো তাড়াতাড়ি সম্ভব বিস্তারিত জানান হবে। উল্লেখ্য যে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এছাড়াও ছেলেদের জন্য ৪ টি ও মেয়েদের জন্য ৩ টি হল রয়েছে।

About Editor

Check Also

উদ্ভাবিত হবে ব্লাস্ট প্রতিরোধী গমের জাত

শাহীন সরদার, বাকৃবি প্রতিনিধিঃ বীজ রেডিয়েশন মাধ্যমে প্রাপ্ত গাছগুলো ব্লাস্ট আক্রমণ করে নি। এইগুলো আমরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *