Sunday , July 22 2018
সর্বশেষ
Home / এগ্রিবিজনেস / প্রবাল দ্বীপ সেন্টমার্টিন এ কাজী এগ্রো লিমিটেড এর বার্ষিক সম্মেলন ২০১৭ অনুষ্ঠিত

প্রবাল দ্বীপ সেন্টমার্টিন এ কাজী এগ্রো লিমিটেড এর বার্ষিক সম্মেলন ২০১৭ অনুষ্ঠিত

কাজী এগ্রো লিমিটেড ১৪ বছরে পর্দাপন করলো এবং এই ১৪ বছরে কাজী এগ্রো লিমিটেড একটি বিশ্বস্ত, আস্থাবান ট্রেডিং কোম্পানি হিসেবে সুপরিচিত। র্দীঘ ১৪ বছরের অভিজ্ঞতা কাজে লাগিয়ে চলতি বছরে কাজী ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর মাধ্যমে ম্যানুফ্যাচারিং এ যেতে চলছে।কাজী এগ্রো লিমিটেড ৩৩ জনের একটি টিম নিয়ে গত ১৪ জানুয়ারী ২০১৮ ইং তারিখে প্রবালের দেশ সেন্টমার্টিন এ পৌঁছান। কাজী ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর পক্ষে শুভেচ্ছা বিনিময় এর মাধ্যমে সম্মেলনটির সূচনা করা হয়। সম্মেলনটির মূল উপভোগ্য ছিল তিনদিন ব্যাপী টি-২০ ক্রিকেট ম্যাচ যেখানে বিজয়ীদের জন্য ছিল ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা এবং প্রত্যেকের জন্য একটি করে মেডেল।

টি-২০ ক্রিকেট ম্যাচটি নিয়ে দু্ দলের খেলোয়ারদের মধ্যে মিষ্টি যুদ্ধ আর খুনসুটি ছিল চোঁখে পরার মত। কাজী এগ্রো লিমিটেড এর পরিবারের সব বয়সী সদস্যগন সেজেছিলেন ১৮ বছরের তরুন এবং মেতে উঠেছিলেন তারুন্যের উচ্ছাসে । উক্ত টি-২০ ক্রিকেট ম্যাচটি নিয়ে যে শুধু যে কাজী এগ্রো লিমিটেড এর পরিবারের সদস্যদের উচ্ছাস ছিল এমন না, সমুদ্র পাড়ের স্থানীয় লোকজন থেকে দেশ-বিদেশ এর পর্যটকদের মধ্যেও ছিল সেই উচ্ছাস।

এমন ও অনেক ক্রিকেট পাগল দর্শক ছিলেন যারা উক্ত ক্রিকেট ম্যাচকে কেন্দ্র করে নিজেদের মাঝে বাজিতে মেতে ছিলেন। এছাড়াও সাহিত্যিক, নাট্যকার, কিংবদেন্তি লেখক ডাঃ হুমায়ুন আহমেদ এর সমুদ্র বিলাশ দেখা, ছেড়া দ্বীপ এ ভলিবল খেলা ছিল সত্যি্‌ মনোমুগ্ধকর। প্রতিদিনের বারবিকিউ সন্ধ্যা ছিল খুবই উপভোগ্য। সে সাথে ছিল কাজী এগ্রো লিমিটেড পরিবারের মোস্ট সিনিয়র সদস্য মুক্তিযোদ্ধা মনজুর এলাহী, টকবগে তরুন জাকির হোসেন আদিত্য এবং কিছু স্থানীয় শিল্পীর সংগীত পরিবেশনা ছিল মনোমুগ্ধকর এবং প্রশংসার দাবিদার। শেষ দিনে একটি আলোচনা সভার আয়োজন করা হয় যেখানে ‍সকল সদস্যের প্রতিক্রিয়া, মতামত নেয়া হয়। সবশেষে ফিরতি যাত্রাপথে সমুদ্রের বুকে অর্থাৎ জাহাজে পুরুস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

স্বপ্নের মত সাতটি দিন কাটিয়ে কাজী এগ্রো লিমিটেড পরিবারের সদস্যরা নতুন উদ্যমে গত ২২ জানুয়ারী ২০১৮ ইং তারিখে যার যার কর্মস্থানে কার্যক্রম শুরু করেন ।

বি:দ্রঃ কাজী এগ্রো লিমিটেড এর স্থান পরিবর্তনঃ

পুরাতন ঠিকানা নতুন ঠিকানা
বাড়ী # ৬১, রোড # ০১, ব্লক # এ,

বসুন্ধরা আবাসিক এলাক, ঢাকা-১২২৯

ফোন # +৮৮ ০২৮৪৩১৫৫৮

বাড়ী # ১৬০ (৪র্থ ও ৫ম তলা), রোড # ০৪, ব্লক # এফ,

বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা-১২২৯

ফোন # +৮৮ ০২৮৪৩১৫৫৮

 

About Editor

Check Also

বাকৃবিতে ভয়াবহ অগ্নিকান্ড, অনুষ্ঠান যথারীতি হবে

বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ৫৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান মঞ্চে শনিবার রাতে ভয়াভয় অগ্নিকাণ্ডের ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *