Sunday , July 22 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / পবিপ্রবি’তে ভিএসএ আয়োজনে বিভিএ এর নব-নির্বাচিত সভাপতি ও মহাসচিবকে সংবর্ধনা

পবিপ্রবি’তে ভিএসএ আয়োজনে বিভিএ এর নব-নির্বাচিত সভাপতি ও মহাসচিবকে সংবর্ধনা

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশন (ভিএসএ) এর পক্ষ থেকে ভেটেরিনারি বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ) এর নব-নির্বাচিত কমিটির সভাপতি ডা. এস এম নজরুল ইসলাম ও মহাসচিব ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লাকে সংবর্ধনা জানানো হয়।

সোমবার বিকাল ৪টায় সংবর্ধনা অনুষ্ঠানটি ভিএসএ এর সাধারণ সম্পাদক মোঃ মোর্শেদ আলম নাইমের সঞ্চালনায় এএনএসভিএম অনুষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিভিএ এর মহাসচিব ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা উপস্থিত ছিলেন তবে শারীরিক অসুস্থতার কারণে সভাপতি ডা. এস এম নজরুল ইসলাম উপস্থিত থাকতে পারেনি। এছাড়া উক্ত অনুষ্ঠানে ভিএসএ এর সভাপতি এএনএসভিএম অনুষদের মাননীয় ডীন অধ্যাপক ড. মোহাম্মদ রুহুল আমিন, ভিএসএ এর কোষাধ্যক্ষ ড. অসীত কুমার পাল, সহযোগী অধ্যাপক ড. একেএম মোস্তফা আনোয়ার, অধ্যাপক ড. মোঃ আহসানুর রেজা, অধ্যাপক ড. খন্দকার জাহাঙ্গীর আলম, সহযোগী অধ্যাপক ড. মোঃ সেলিম আহমেদ, সহযোগী অধ্যাপক ড. লালমদ্দিন মোল্লা, বিভিএ এর দপ্তর সম্পাদক ডা. আব্দুল্লাহ, বিভিএ এর সদস্য পবিপ্রবির সাবেক ছাত্র ডা. আব্দুল্লাহ-আল-মতিন ও ডা. মোঃ খলিলুর রহমান এবং ভিএসএ এর সহ-সভাপতি দীপ রতন ঘোষসহ অন্যান্য শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মহাসচিব ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা বক্তৃতায় বলেন, “নির্বাচনী প্রচারণায় দেয়া ইশতেহারগুলো খুব সল্প সময়ের মধ্যে বাস্তবায়ন করা হবে। জুন মাসের মধ্যেই যাতে অর্গানোগ্রাম হয় সেই অনুযায়ী দ্রুত কাজ এগিয়ে চলছে। বিভিএ ভবন সংস্কারের কাজ হাতে নেয়া হয়ছে। ভবনের দ্বিতীয় তলায় নারী ভেটেরিনারিয়ান জন্য থাকার সু-ব্যাবস্থা করা হয়েছে।” তিনি ভেটেরিনারি ডিগ্রীর উপর ডিপ্লোমা কোর্স এবং এর সাথে সংশ্লিষ্ট ভেটদের প্রতি তীব্র নিন্দা জানিয়ে বলেন “অর্গানোগ্রাম বাস্তবায়ন শেষে এইসব ডিপ্লোমা কোর্স কারিকুলামের উপর একটা ব্যবস্থা গ্রহন করা হবে”

সকলের বক্তৃতা শেষে এএনএসভিএম অনুষদের ডীন মহোদয় ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা, ডা. আব্দুল্লাহ, ডা. আব্দুল্লাহ-আল-মতিন ও ডা. মোঃ খলিলুর রহমানকে ক্রেস্ট দিয়ে সন্মাননা জানান।

About Tahzib Mondal

Check Also

বাকৃবিতে ভয়াবহ অগ্নিকান্ড, অনুষ্ঠান যথারীতি হবে

বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ৫৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান মঞ্চে শনিবার রাতে ভয়াভয় অগ্নিকাণ্ডের ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *