Monday , December 17 2018
সর্বশেষ
Home / প্রথম পাতা / সিলেটে ইংলিশ অলিম্পিয়াড এম্বাসেডর দের প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

সিলেটে ইংলিশ অলিম্পিয়াড এম্বাসেডর দের প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

মোঃ আনিসুর রহমান। সিকৃবি প্রতিনিধি।

বাংলাদেশে প্রথমবারের মতো হতে যাচ্ছে ইংলিশ অলিম্পিয়াড। এই অলিম্পিয়াডকে সামনে রেখে দেশের সবগুলো বিভাগীয় শহরে অতি শীঘ্রই শুরু হবে সিলেকশন রাউন্ড।

তারই প্রেক্ষিতে সিলেটে অনুষ্ঠিত হতে যাচ্ছে “ইন্টারন্যাশনাল কমিউনিকেশন এন্ড এন্টারপ্রেনার ওয়ার্কশপ ২০১৭”। যা আগামী ২২শে সেপ্টেম্বর হবে বলে সম্ভাব্য তারিখ ধার্য্য করা হয়েছে। তারই সূচনাস্বরূপ চলছে বিভাগীয় বিভিন্ন স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস এম্বাসেডরদের নিয়ে ব্যাপক প্রস্তুতি।

সোমবার সিলেটে বিভাগীয় কো-অর্ডিনেটর নাজমুল হোসাইন নাবিল এবং রিজিওনাল কো-অরডিনেটর তাহিয়া তালবিয়া মীম এর নেতৃত্বে এমসি কলেজে হয়ে গেলো প্রস্তুতি মিটিং। এতে উপস্থিত ছিলেন সিলেটের স্বনামধন্য বিভিন্ন বিশ্ববিদ্যালয় এবং কলেজের ক্যাম্পাস এম্বাসেডররা।

অনলাইন ভিত্তিক কার্যক্রম ছাড়াও তারা বিভিন্ন স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয়ে ওয়ার্কশপ নেওয়ার উদ্যোগ গ্রহণ করেন এবং সিলেট বিভাগে সফলভাবে ইংলিশ অলিম্পিয়াড এর যাত্রা শুরু করাই সকলের একান্ত উদ্দেশ্য!

ইংরেজি প্রেমিদের জন্য সবচাইতে বড় প্ল্যাটফর্ম বাংলাদেশে এই প্রথম। সকলের একান্ত সহযোগীতাই পারে সিলেট বিভাগের এই ইংলিশ অলিম্পিয়াড যাত্রা সফল হতে। সকল প্রতিষ্ঠান এতে অংশগ্রহণ করার জন্য কাজ করে যাচ্ছে ক্যাম্পাস এম্বাসেডররা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এর রেজিস্ট্রেশন কার্যক্রম এবং অনলাইন রেজিস্ট্রেশন এর পদ্ধতি উল্লিখিত আছে।

রেজিস্ট্রেশন এর জন্য https://docs.google.com/forms/d/e/1FAIpQLScdUkiD8L1bvnbxEK5a0vQQb2_viOuM-gaNUoxyzU0ptdIciQ/viewform

About Anik Ahmed

Check Also

সরিষা ক্ষেতে কৃত্রিম পদ্ধতিতে মধু চাষ করছেন নওগাঁর শিক্ষিত যুবকরা

দিগন্ত জুড়ে ফসলের মাঠ। যতদুর চোখ যায় শুধু হলুদ আর হলুদ রঙে মাখামাখি। এ যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *