Monday , December 17 2018
সর্বশেষ
Home / ক্যাম্পাস / ত্রাণ নিয়ে দুর্গম চরে পবিপ্রবির শিক্ষার্থীরা

ত্রাণ নিয়ে দুর্গম চরে পবিপ্রবির শিক্ষার্থীরা

মো মুস্তাফজিুর রহমান পাপ্পু, পবিপ্রবিঃ
“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য
একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না”

 
দেশের বন্যার্ত মানুষদের পাশে মানবতার টানে পাশে দাড়িয়েছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাধারন শিক্ষার্থীরা ।
বন্যাকবলিত এলাকার মানুষদের অসহায়ত্ব দেখে ক্যাম্পাসের হলে চুপ করে বসে থাকতে পারি নাই, নেমে পড়ি মাঠে – বলেন এনিমেল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ৬ষ্ঠ সেমিস্টারের ছাত্র মোহাম্মদ সামছুল আরেফিন ।

তিনি আরো বলনে, “আমরা আমার ব্যাচের বন্ধুদের সাথে নিয়ে ফেসবুকে একটি ইভেন্ট খুলি, তারপর ক্যাম্পাস এর শিক্ষক, বড় ভাই, ছোট ভাই, সহপাঠী, কর্মকর্তা-কর্মচারীদের সাথে আলোচনা করি, ফেসবুকে প্রচারনায় কিছু কিছু সাবেক শিক্ষার্থীরাও বিকাশের মাধ্যমে সহায়তা করেন, আমরা আমাদের ক্যাম্পাসের পার্শ্ববর্তী স্কুল, কলেজ, বরিশালের বিভিন্ন কলেজে গিয়ে সাহায্য তুলেছি, সাধারন মানুষ আমাদের অনেক সহযোগিতা করেছেন; সবশেষে আমরা আল্লাহর রহমতে অসহায় মানুষদের মাঝে বিভিন্ন ত্রান সামগ্রী তুলে দেই” ।

  

শনিবার রাতে কুড়িগ্রামের চর সিজাইধরে বন্যাকবলিত প্রায় অর্ধশতাধিল পরিবারের মধ্যে কাপড়, নগদ অর্থ, প্রয়োজনীয় ঔষুধ (স্যালাইন, টেট্রাসাইক্লিন,মেট্রোনিডাজল, প্যারাসিটামল, ইত্যাদি) প্রদান করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ।

About Editor

Check Also

সরিষা ক্ষেতে কৃত্রিম পদ্ধতিতে মধু চাষ করছেন নওগাঁর শিক্ষিত যুবকরা

দিগন্ত জুড়ে ফসলের মাঠ। যতদুর চোখ যায় শুধু হলুদ আর হলুদ রঙে মাখামাখি। এ যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *